Gujarat: অসন্তুষ্ট হলে অনায়াসে বিজেপি ছাড়তে পারেন - দলীয় কর্মীদের সতর্কবার্তা বিজেপি সাংসদের

দলের সিদ্ধান্তে যদি কেউ অসন্তুষ্ট হন, তবে তিনি অনায়াসে বিজেপি ছাড়তে পারেন। কিন্তু দলে থেকে শৃঙ্খলাভঙ্গ ও দলবিরোধী কার্যকলাপ করলে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। - বিজেপি সাংসদ মনসুখ ভাসাভা
মনসুখ ভাসাভা
মনসুখ ভাসাভাছবি - সংগৃহীত

শৃঙ্খলাভঙ্গের বিরুদ্ধে দলীয় কর্মীদের উপর সতর্কবার্তা জারি করলেন গুজরাটের ভারুচ কেন্দ্রের বিজেপি সাংসদ মনসুখ ভাসাভা। প্রকাশ্যে দলীয় কর্মীদের শৃঙ্খলাবদ্ধ হওয়ার জন্য সতর্ক করে তিনি স্পষ্টভাষায় জানান, দলের অন্দরে কোনওরকম শৃঙ্খলাভঙ্গের আচরণ বা কার্যকলাপ সহ্য করা হবে না।

সামনেই বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে গুজরাটে। এমন সময় দাঁড়িয়ে নির্বাচনমূলক প্রচারের ক্ষেত্রে দলীয় কর্মীদের মধ্যে গোষ্ঠীকোন্দল দলের জন্য বিপজ্জনক হতে পারে। সেই ভেবেই কর্মীদের উপর আগাম সর্তকবার্তা জারি করলেন মনসুখ।

রবিবার সন্ধ্যায় এক সভায় বক্তব্য রাখার সময় বিজেপি নেতা জানান, "নির্বাচনের টিকিট পাওয়ার জন্য কর্মীরা কোনওরকম দাবি করবেন না বা দলের উপর চাপ সৃষ্টি করবেন না। কাকে মনোনয়ন পত্র দেওয়া হবে তা একমাত্র ঠিক করবেন বিজেপি নেতৃত্ব। প্রার্থী এবং দলের জয়ের জন্য সেটাই সবাইকে মেনে নিতে হবে।"

সভাস্থল থেকে তিনি আরও বলেন, "দলের সিদ্ধান্তে যদি কেউ অসন্তুষ্ট হন, তবে তিনি অনায়াসে বিজেপি ছাড়তে পারেন। কিন্তু দলের মধ্যে থেকে শৃঙ্খলাভঙ্গ এবং দলবিরোধী কার্যকলাপ কেউ করলে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এটা কংগ্রেস বা আম আদমি পার্টি নয়, ভিন্নমতের কার্যকলাপ এখানে সহ্য করা হবে না।"

অন্যদিকে দলের প্রতি আস্থা এবং আত্মবিশ্বাস প্রকাশ করে বিজেপি সাংসদ জানান - আসন্ন বিধানসভা নির্বাচনে গুজরাটের রাজপিপলা, নন্দোদ এবং আদিবাসী অঞ্চলের অন্যান্য আসনগুলির সাথে ডেদিয়াপাদা এবং ঝগদিয়া আসনেও জিতবে বিজেপি। যার মাধ্যমে ভারতের উপজাতি দুর্গে প্রবেশ করবে গেরুয়া শিবির।

মনসুখ ভাসাভা
নাগপুর পঞ্চায়েত নির্বাচনে ধরাশায়ী বিজেপি, 'Bharat Jodo Yatra'-র মাঝেই বড় সাফল্য কংগ্রেসের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in