Gujarat: সৌরাষ্ট্রে ৩ বিজেপি কাউন্সিলরের পদ থেকে ইস্তফা, জানেন না জেলা কমিটির সভাপতি

গুজরাটে পদ থেকে ইস্তফা দিলেন তিন বিজেপি কাউন্সিলর। সৌরাষ্ট্র অঞ্চলের পালিতানা নগর পালিকার তিন বিজেপি কাউন্সিলর ডেপুটি কালেক্টরের কাছে তাদের পদত্যাগপত্র জমা দিয়েছেন।
Gujarat: সৌরাষ্ট্রে ৩ বিজেপি কাউন্সিলরের পদ থেকে ইস্তফা, জানেন না জেলা কমিটির সভাপতি
ছবি প্রতীকীছবি সংগৃহীত

গুজরাটে পদ থেকে ইস্তফা দিলেন তিন বিজেপি কাউন্সিলর। সৌরাষ্ট্র অঞ্চলের পালিতানা নগর পালিকার তিন বিজেপি কাউন্সিলর ডেপুটি কালেক্টরের কাছে তাদের পদত্যাগপত্র জমা দিয়েছেন। ইস্তফা দেবার পর ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রওশনবেন আবদা এবং কিরণবেন কুকরেজা জানিয়েছেন, তাদের ওয়ার্ডে সাধারণ মানুষের জন্য কাজ করা হয়নি, তাই তাদের পক্ষে ভোটারদের মুখোমুখি হওয়া সম্ভব নয়।

তৃতীয় কাউন্সিলর অজয় ​​জোশী ব্যক্তিগত কারণে পদত্যাগ করছেন বলে জানিয়েছেন। তিনি দাবি করেছেন, ব্যবসার কাজে সময় দেবার পর তাঁর পক্ষে নির্বাচনী এলাকায় সময় দেওয়া সম্ভব হচ্ছেনা।

আচমকা তিন বিজেপি কাউন্সিলরের ইস্তফাকে "আশ্চর্যজনক" বলে অভিহিত করে, বিজেপি ভাবনগর জেলা কমিটির সভাপতি মুকেশ লাঙ্গালিয়া জানিয়েছেন: "আমি মঙ্গলবার সন্ধ্যায় এই পদত্যাগের বিষয়ে জানতে পেরেছি। আমি ব্যক্তিগতভাবে তাদের সাথে দেখা করব এবং তাদের সমস্যার সমাধান করব। যদি তাদের ওয়ার্ডের জনসাধারণের কাজ না হয়, তাহলে পালিকা সভাপতির কাছে বিষয়টি নিয়ে গিয়ে সমাধান করা যেতে পারে। তিন কাউন্সিলরকেই পদত্যাগ প্রত্যাহার করতে রাজি করানো হবে।"

গত মাসের মতো এটিই প্রথম ঘটনা নয়। ২০২১-২২ আর্থিক বছরে এপ্রিল, জুলাই, অক্টোবর এবং জানুয়ারি মাসে সাধারণ বোর্ড মিটিং না ডাকার জন্য এবং নগর উন্নয়নের জন্য নির্ধারিত অনুদান ২৪ কোটি টাকা ব্যবহার না করার জন্য রাজ্যের নগর উন্নয়ন বিভাগকে বাদ দেওয়া হয়েছিল।

অন্যদিকে বোটাদ নগর পালিকাতে বিজেপি ক্ষমতায় এসেছিলো। যদিও নগরপালিকা সভাপতি আলপা সাবভা কংগ্রেস কাউন্সিলরদের সমর্থনে সভাপতি নির্বাচনে জয়ী হন। যার জন্য বিজেপি তাঁকে দল থেকে বরখাস্ত করেছে।

- with IANS inputs

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in