লক্ষ্য বিধানসভা নির্বাচন - পিনারাই বিজয়নের নেতৃত্বে কেরালায় আজ থেকে এলডিএফ-এর পদযাত্রা শুরু

লক্ষ্য বিধানসভা নির্বাচন - পিনারাই বিজয়নের নেতৃত্বে কেরালায় আজ থেকে এলডিএফ-এর পদযাত্রা শুরু
ছবি প্রতীকীদ্য কুইন্টের সৌজন্যে

রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচনের দিকে লক্ষ্য রেখে দুটি বড়ো পদযাত্রার আয়োজন করছে কেরালার ক্ষমতাসীন এলডিএফ। যার প্রথমটি শুরু হবে আজ ১৩ ফেব্রুয়ারি থেকে। দ্বিতীয় পদযাত্রা শুরু হবে আগামীকাল ১৪ ফেব্রুয়ারি। প্রথম পদযাত্রার সূচনা করবেন কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন।

রাজ্যে বিগত পাঁচ বছরে এলডিএফ সরকার কী কী উন্নয়নমূলক কাজ করেছে তা রাজ্য জুড়ে ছড়িয়ে দেবার উদ্দেশ্যেই এই পদযাত্রা। প্রথম পদযাত্রা হচ্ছে উপ্পালা থেকে কাসরগড়। ১৩ ফেব্রুয়ারি শুরু হয়ে যে পদযাত্রা শেষ হবে আগামী ২৬ ফেব্রুয়ারি। রাজ্যের উত্তর প্রান্তের জেলাগুলির মধ্যে দিয়ে যাওয়া এই পদযাত্রায় নেতৃত্ব দেবেন রাজ্য সিপিআই(এম) সেক্রেটারি ইনচার্জ এ বিজয়রাঘবন।

অন্যদিকে আগামীকালের পদযাত্রা শুরু হবে এরনাকুলাম থেকে। রাজ্যের দক্ষিণাচলের জেলাগুলির মধ্যে দিয়ে যাওয়া আগামী ২৬ ফেব্রুয়ারি এই পদযাত্রা শেষ হবে থিরুবানন্তপুরমে। এই পদযাত্রায় নেতৃত্ব দেবেন সিপিআই নেতা এবং সাংসদ বিনয় বিশ্বম।

রাজ্য পার্টি নেতৃত্বের পক্ষ থেকে এই দুটি পদযাত্রা সম্পর্কে জানানো হয়েছে – রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচনে এলডিএফকে পুনরায় জয়ী করার আহ্বান মানুষের কাছে পৌঁছানোর জন্য এই পদযাত্রা। এই পদযাত্রার মাধ্যমে রাজ্যের এলডিএফ সরকারের বিগত পাঁচ বছরের উন্নয়নমূলক কাজগুলি তুলে ধরা হবে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in