Goa: কংগ্রেস শিবিরে ভাঙন ধরাতে উদ্যোগী টিম PK, প্রাক্তন মুখ্যমন্ত্রী যোগ দিতে পারেন তৃণমূলে

গোয়ার রাজনৈতিক মহল সূত্রে শোনা যাচ্ছে, কংগ্রেস নেতৃত্বের সঙ্গে কিছু বিষয়ে মতাভেদ হয় প্রাক্তন মুখ্যমন্ত্রীর। তাই তিনি কংগ্রেস ছাড়তে পারেন। আজই হয়তো ইস্তফা দেবেন তিনি।
Goa: কংগ্রেস শিবিরে ভাঙন ধরাতে উদ্যোগী টিম PK, প্রাক্তন মুখ্যমন্ত্রী যোগ দিতে পারেন তৃণমূলে
গ্রাফিক্স - নিজিস্ব

প্রায় এক দশক পর আগামী বিধানসভা নির্বাচনে গোয়ায় প্রার্থী দিতে চলেছে তৃণমূল কংগ্রেস। এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া না হলেও এই ব্যাপারে জোরালো সম্ভাবনা তৈরি হয়েছে। ছোট্ট এই রাজ্যে ইতিমধ্যেই বিস্তার ঘটানোর জন্য দলীয় প্রতিনিধিদের পাঠানো হয়েছে। ভোটকুশলী প্রশান্ত কিশোরের প্রতিনিধি দল সেখানে গিয়েছে।

গোয়ার বর্যীয়ান কংগ্রেস নেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো আজ তৃণমূলে যোগ দিতে পারেন। সোমবার সাংবাদিক সম্মেলন করে নিজের চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানাতে পারেন বলে সূত্রের খবর।

Goa: কংগ্রেস শিবিরে ভাঙন ধরাতে উদ্যোগী টিম PK, প্রাক্তন মুখ্যমন্ত্রী যোগ দিতে পারেন তৃণমূলে
গোয়া বিধানসভা ভোটে লড়তে চলেছে তৃণমূল, বিজেপিরই সুবিধা করে দিতে চাইছে, অভিযোগ কংগ্রেসের

অন্যদিকে কংগ্রেস সূত্রে জানা গিয়েছে, এই বৈঠক দলীয় ভাবে ডাকা হয়নি। ফলে তাঁর তৃণমূলে যোগদানের সিদ্ধান্ত ঘোষণা নিয়ে জল্পনা আরো বেশি করে তৈরি হয়েছে। গোয়ার রাজনৈতিক মহল সূত্রে শোনা যাচ্ছে, কংগ্রেস নেতৃত্বের সঙ্গে কিছু বিষয়ে মতাভেদ হয় প্রাক্তন মুখ্যমন্ত্রীর। তাই তিনি কংগ্রেস ছাড়তে পারেন। আজই হয়তো ইস্তফা দেবেন তিনি।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই মুখপত্র 'জাগো বাংলা'য় কংগ্রেসকে 'পচা ডোবা' বলে উল্লেখ করেছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। 'আসল কংগ্রেস' তাঁরাই, এমন দাবিও করেছিলেন তিনি।

একদিকে কেন্দ্রে বিজেপি বিরোধী জোটের জন্য নিয়মিত তিনি সোনিয়া গান্ধীর সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। অন্যদিকে, তিনি কংগ্রেসকে কটাক্ষ করছেন। তা নিয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী তীব্র সমালোচনা করেন।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in