Goa: 'দল নীতি-নৈতিকতা বিসর্জন দিয়েছে' - পদত্যাগ করলেন বিজেপি বিধায়ক, অস্বস্তিতে বিজেপি

জল্পনা, তিনি আম আদমি পার্টিতে যোগদান করবেন। কারণ, আলিনা বলেই দিয়েছেন ২০২২ বিধানসভা নির্বাচনে তিনি লড়বেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন – “আমি কোনো সিদ্ধান্ত নিইনি। অনেক পক্ষই যোগাযোগ করেছে।”
Goa: 'দল নীতি-নৈতিকতা বিসর্জন দিয়েছে' - পদত্যাগ করলেন বিজেপি বিধায়ক, অস্বস্তিতে বিজেপি
আলিনা সালদানহাফাইল চিত্র

গোয়ার প্রাক্তন বনমন্ত্রী এবং বর্তমান বিজেপি বিধায়ক আলিনা সালদানহা বৃহস্পতিবার পদত্যাগ করেছেন। সালদানহা, বিধানসভার স্পিকার রাজেশ পাটনেকারের কাছে তাঁর পদত্যাগপত্র জমা দিয়েছে। তিনি হলেন প্রথম বিজেপি বিধায়ক যিনি রাজ্য বিধানসভা থেকে পদত্যাগ করেছেন। পদত্যাগ করার পর তিনি তোপ দেগেছেন দলীয় নেতৃত্বের বিরুদ্ধে।

সম্প্রতি, ২০২২ সালের বিধানসভা নির্বাচনের ঠিক আগে বিজেপিতে দুই বিরোধী বিধায়ক যোগ দিয়েছেন। এখানেই আপত্তি তাঁর। তিনি সাংবাদিকদের বলেন – “আমি সঙ্গত কারণেই পদত্যাগ করেছি। প্রয়াত মাথানি সালদানহা যে পার্টিতে যোগ দিয়েছিলেন, তাঁর মৃত্যুর পরে আমি সেই পার্টিতে আসি। পার্টিটা আর আগের মতো নেই। সমস্ত নীতি নৈতিকতা বিসর্জন দিয়েছে। কেউ জানে না, কে দলে আসছে, কে দল থেকে বেরিয়ে যাচ্ছে।”

উল্লেখ্য, আলিনা সালদানহা ২০১২ সালে কর্টালিম বিধানসভা কেন্দ্র থেকে রাজ্য বিধানসভায় নির্বাচিত হয়েছিলেন। তিনি তাঁর স্বামী মাথানির স্থলাভিষিক্ত হন। যিনি বিজেপি বিধায়ক এবং পর্যটন মন্ত্রী থাকাকালীন মারা গিয়েছিলেন।

আলিনার কথায় – “আমি আজ এখানে শুধুমাত্র প্রয়াত মাথানি সালদানহার জন্য। বিজেপি বিধায়ক হিসাবে জেতার জন্য কঠোর পরিশ্রম করেছিলেন তিনি। যদি আজ তিনি থাকতেন, এতদিনে অনশনে বসতেন উপবাস করতেন গোয়াকে রক্ষা করার জন্য।”

তবে রাজনৈতিক মহলে জল্পনা তিনি আম আদমি পার্টিতে যোগদান করবেন। কারণ, আলিনা বলেই দিয়েছেন ২০২২ বিধানসভা নির্বাচনে তিনি লড়বেন। তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন – “আমি কোনো সিদ্ধান্ত নিইনি। অনেক পক্ষই যোগাযোগ করেছে, কিন্তু আমাকে ভাবতে হবে, আমি তাড়াহুড়ো করে কিছু করব না। আমি আমার নির্বাচনী এলাকার জনগণের সাথে পরামর্শ করব এবং সেই অনুযায়ী সিদ্ধান্ত নেব।”

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in