Fuel Price Hike: আরও মহার্ঘ্য পেট্রোল ডিজেল, ১৩ দিনে বাড়লো ৯.২০ প্রতি লিটার

প্রায় নিয়ম মেনেই মঙ্গলবার ফের দেশজুড়ে লিটার পিছু ৮০ পয়সা করে বাড়লো পেট্রোল ডিজেলের দাম। গত ১৫ দিনে ১৩ বার বৃদ্ধি ঘটেছে পেট্রোল ডিজেলের দামে।
Fuel Price Hike: আরও মহার্ঘ্য পেট্রোল ডিজেল, ১৩ দিনে বাড়লো ৯.২০ প্রতি লিটার
ছবি প্রতীকী সংগৃহীত

প্রায় নিয়ম মেনেই মঙ্গলবার ফের দেশজুড়ে লিটার পিছু ৮০ পয়সা করে বাড়লো পেট্রোল ডিজেলের দাম। গত ১৫ দিনে ১৩ বার বৃদ্ধি ঘটেছে পেট্রোল ডিজেলের দামে। গত ১৩ বারে পেট্রোল ডিজেলের দাম বেড়েছে লিটারে ৯.২০ পয়সা। সোমবার পেট্রোল ডিজেলের দামের লাগাতার বৃদ্ধির প্রতিবাদে বিরোধীদের হট্টগোলে বারবার স্থগিত করতে হয় রাজ্যসভার অধিবেশন।

মঙ্গলবার দাম বৃদ্ধির পর কলকাতায় পেট্রোলের দাম দাঁড়িয়েছে ১১৪.২৮ পয়সা প্রতি লিটার। নয়াদিল্লীতে পেট্রোলের দাম ১০৪.৬১ প্রতি লিটার। মুম্বাইতে পেট্রোলের দাম ১১৯.৬৭ এবং চেন্নাইতে পেট্রোলের আজকের দাম ১১০.১১ পয়সা।

মঙ্গলবার কলকাতায় ডিজেলের লিটার পিছু দাম হয়েছে ৯৯.০২। দিল্লীতে এই দাম ৯৫.৮৭, মুম্বাইতে ১০৩.৯২ এবং চেন্নাইতে মঙ্গলবার ডিজেলের লিটার পিছু দাম ১০০.১৯ পয়সা।

মঙ্গলবার ভুবনেশ্বরে পেট্রোলের লিটার পিছু দাম ১১১.৫৪, চন্ডীগড়ে ১০৩.৯৬, হায়দারাবাদে ১১৮.৫৯, জয়পুরে ১১৭.১৫, পাটনায় ১১৫.৪৬ এবং ত্রিবান্দ্রমে ১১৬.৩২ পয়সা।

চার মেট্রো শহরের মধ্যে মুম্বাই এবং চেন্নাইতে ইতিমধ্যেই ডিজেল ১০০টাকা ছাড়িয়েছে। এছাড়াও দেশের বিভিন্ন শহরে ডিজেল ১০০ টাকা ছাড়িয়েছে। যার মধ্যে আছে ভুবনেশ্বর, হায়দারাবাদ, জয়পুর, পাটনা এবং ত্রিবান্দ্রম।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in