প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর অশ্লীল ভিডিও ভাইরাল, 'ভুয়ো' দাবি করে পুলিশে অভিযোগ দায়ের

বিতর্কিত ভিডিওটিতে দেখা গেছে গৌড়াকে এক মহিলার সঙ্গে প্রেমালাপ করছেন সদানন্দ গৌড়া। যা ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন তিনি। তাঁর উন্নতিতে ঈর্ষান্বিত হয়ে এই ভুয়ো অশ্লীল ভিডিওটি ছড়ানো হয়েছেবলে দাবি তাঁর।
সদানন্দ গৌড়া
সদানন্দ গৌড়াছবি সৌজন্যে ডেকান হেরাল্ড

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও কর্ণাটকের মুখ্যমন্ত্রী সদানন্দ গৌড়াকে নিয়ে সম্প্রতি একটি অশ্লীল ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গৌড়ার দাবি ভিডিওটি ভুয়ো। তাঁর ভাবমূর্তি কালিমালিপ্ত করতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে এটি করা হয়েছে। এই মর্মে পুলিশে অভিযোগও দায়ের করেছেন তিনি।

বেঙ্গালুরুর নর্থ ডিভিশনের সাইবার ক্রাইম অফেন্সেস অ্যান্ড নার্কোটিকস থানায় দায়ের করা অভিযোগে বিজেপি নেতা সদানন্দ গৌড়ের কৌঁসুলি বলেছেন, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে সাংসদ ডি ভি সদানন্দ গৌড়াকে নিয়ে ছি ভিডিওটি তৈরি করা হয়েছে এবং হোয়াটসঅ্যাপ-ফেসবুক সহ সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়ে দেওয়া হয়েছে।

ভিডিওটির প্রচার বন্ধ এবং দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানানো হয়েছে অভিযোগে।

নর্থ বেঙ্গালুরুর সাংসদ সদানন্দ গৌড়া বলেছেন, তাঁর উন্নতিতে ঈর্ষান্বিত হয়ে এই ভুয়ো অশ্লীল ভিডিওটি ছড়ানো হয়েছে। এটা খুবই বেদনাদায়ক।

গৌড়া আদালত থেকে ভিডিওটির প্রকাশ ও প্রচারের ওপর ইনজাংশন অর্ডার পেয়েছেন। যদি কেউ ভিডিওটি ছড়ায় তা তাঁর গোচরে আনার জন্য তিনি শুভাকাঙ্ক্ষী ও সাধারণ মানুষের কাছে আবেদন করেছেন।

বিতর্কিত ভিডিওটিতে দেখা গেছে গৌড়াকে এক মহিলার সঙ্গে প্রেমালাপ করতে, যা আদ্যন্ত ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন সদানন্দ গৌড়া। তিনি বেঙ্গালুরুর পুলিশ কমিশনার, নর্থ ডিসি এবং আর টি নগরের এ সি পির কাছেও অভিযোগ দায়ের করেছেন।

- With IANS Input

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in