উত্তরপ্রদেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থতা - BJP বিধায়কের তোপের মুখে যোগী আদিত্যনাথ

এতদিন পর্যন্ত রাজ্যে কোভিড পরিস্থিতি ভালো বলে জোরগলায় দাবি জানাচ্ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কিন্তু শুক্রবার সেই সুর কেটে গেল তাঁর নিজ দলের বিধায়কের নজিরবিহীন আক্রমণে।
উত্তরপ্রদেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থতা - BJP বিধায়কের তোপের মুখে যোগী আদিত্যনাথ
মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ফাইল ছবি সংগৃহীত

এতদিন পর্যন্ত রাজ্যে কোভিড পরিস্থিতি ভালো বলে জোরগলায় দাবি জানাচ্ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কিন্তু শুক্রবার সেই সুর কেটে গেল তাঁর নিজ দলের বিধায়কের নজিরবিহীন আক্রমণে। বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং-এর এই আক্রমণে বিড়ম্বনায় রাজ্য বিজেপি। যে আক্রমণের পর বিজেপি শাসিত রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে বিরোধীদের অভিযোগই মান্যতা পেল বলে মনে করছে রাজনৈতিক মহল।

বারবার বিতর্কিত মন্তব্য করতে অভ্যস্ত, উত্তরপ্রদেশের বৈরিয়া কেন্দ্রের বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং শুক্রবার বলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মহামারী নিয়ন্ত্রণ করতে আমলাদের ওপর ভরসা করে পরীক্ষা চালাতে গেছিলেন। কিন্তু তাঁর সেই পরীক্ষা ব্যর্থ হয়েছে। কিন্তু আসল সত্যি হল রাজ্যের মন্ত্রী বিধায়করাই করোনা সংক্রমিত হয়ে পড়েছেন এবং উপযুক্ত চিকিৎসা পাননি। যা রাজ্যে চিকিৎসা ব্যবস্থার ব্যর্থতাই প্রমাণ করে। কিন্তু তাঁর আমলাতন্ত্রের ওপর ভরসা না করে নির্বাচিত জনপ্রতিনিধিদের ওপর ভরসা করা উচিৎ ছিলো।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই উত্তরপ্রদেশে করোনা টেস্টের সংখ্যা কমানো সত্ত্বেও লাগামছাড়া গতিতে বেড়েছে সংক্রমণ। শুক্রবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য দপ্তরের পরিসংখ্যান অনুসারে শেষ ২৪ ঘণ্টায় উত্তরপ্রদেশে সংক্রমিত হয়েছেন ৩৫,১০৪ জন এবং শেষ ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২৯৫ জনের। যদিও এখনও পর্যন্ত রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলেই দাবি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in