শারীরিক অবস্থার অবনতি, দিল্লি এইমস-এ ভর্তি করা হল লালু প্রসাদ যাদবকে

শারীরিক অবস্থার অবনতি, দিল্লি এইমস-এ ভর্তি করা হল লালু প্রসাদ যাদবকে
লালুপ্রসাদ যাদবফাইল ছবি সংগৃহীত

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাতেই রাঁচি থেকে বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে করে আরজেডি প্রধান লালু প্রসাদ যাদবকে দিল্লিতে আনা হল। গতকাল রাতেই তাঁকে দিল্লির এআইআইএমএস-এ ভর্তি করা হয়েছে। বর্তমানে পশুখাদ্য কেলেঙ্কারিতে অভিযুক্ত হয়ে জেলে আছেন বর্ষীয়ান আরজেডি নেতা।

লালু প্রসাদ যাদবের স্বাস্থ্য সম্পর্কে জানাতে গিয়ে গতকাল রাজেন্দ্র ইন্সটিটিউট অফ মেডিক্যাল সায়েন্স-এর ডিরেক্টর জানান – গত দুদিন ধরে তাঁর শ্বাসকষ্টজনিত সমস্যা বেড়েছে। এছাড়াও তিনি নিউমোনিয়াতে আক্রান্ত। তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে দিল্লি এইমস-এ ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সূত্র অনুসারে, আপাতত একমাস তিনি দিল্লি এইমস-এ ভর্তি থাকবেন। তাঁর শারীরিক অবস্থার পর্যবেক্ষণ করে এই সময় আরও বাড়ানো হবে কিনা তা পরে সিদ্ধান্ত নেওয়া হবে।

শনিবার রাত সাড়ে ৯টা নাগাদ লালু প্রসাদ যাদবের এয়ার অ্যাম্বুলেন্স দিল্লিতে পৌঁছায়। এরপরই তাঁকে এইমস-এ ভর্তি করা হয়েছে। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী রাবড়ি দেবী, ছেলে তেজস্বী যাদব এবং মেয়ে মিসা যাদব।

লালু প্রসাদের শারীরিক অবস্থা সম্পর্কে তেজস্বী যাদব জানিয়েছেন, বাবার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাই তাঁকে চিকিৎসকরা তাঁকে দিল্লি এইমস-এ ভর্তি করার সিদ্ধান্ত নিয়েছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in