Delhi: দীপাবলিতে বিরিয়ানি বিক্রি! দোকানে আগুন ধরানোর হুমকি বজরং দলের

ভিডিওটি প্রকাশ্যে আসতে নেটাগরিকদের একটা অংশ দিল্লি পুলিশকে ঘটনাটি খতিয়ে দেখার আর্জি জানান। তার ওপর ভিত্তি করে পুলিশ শনিবার স্বতঃপ্রণোদিত ভাবে এফআইআর দায়ের করে।
Delhi: দীপাবলিতে বিরিয়ানি বিক্রি! দোকানে আগুন ধরানোর হুমকি বজরং দলের
ছবি - প্রতীকী

দীপাবলিতে বিক্রি হচ্ছে বিরিয়ানি। এই অভিযোগে হুমকি দেওয়া হল এক বিক্রেতাকে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে দিল্লির সন্তনগর এলাকায়। হুমকি দেওয়া অভিযুক্ত ব্যক্তি নরেশ কুমার সূর্যবংশী বজরং দলের সদস্য বলে জানা গিয়েছে। ঘটনার পরই দোকান বন্ধ করে বিরিয়ানি বিক্রেতা এলাকা ছাড়েন।

এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওটি প্রকাশ্যে আসতে নেটাগরিকদের একটা অংশ দিল্লি পুলিশকে ঘটনাটি খতিয়ে দেখার আর্জি জানান। তার ওপর ভিত্তি করে পুলিশ শনিবার স্বতঃপ্রণোদিত ভাবে এফআইআর দায়ের করে। ২৯৫ এ ধারায় মামলা হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে, অভিযুক্ত বিরিয়ানি বিক্রেতাকে দোকান খোলার অনুমতি কে দিয়েছেন বলে প্রশ্ন করছেন। তাঁর বক্তব্য ‘এটা একটা হিন্দু এলাকা।’ দোকানে আগুন ধরিয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে।

নরেশ কুমারের প্রশ্ন, ‘এটা জামা মসজিদ? ভয় নেই? এটা ঈদ?’ হিন্দুদের কোনও অনুষ্ঠানে দোকান খোলা যাবে না বলেও হুঁশিয়ারি দেওয়া হয়। ওই দিন তিনি ফুল কিনতে ওই এলাকায় গিয়ে দোকান খোলা দেখেন বলে জানান নরেশ।

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে যন্তর মন্তরে মুসলিম বিরোধী স্লোগান ওঠে। ভিডিও ভাইরাল হয়। দিল্লি পুলিশ বিজেপি নেতা-সহ কয়েকজনকে গ্রেফতার করে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in