Madhya Pradesh: 'স্পষ্ট বলছি বাবা বিজেপিতে যাবেন না', জনসভায় জানালেন কমল-পুত্র নকুল নাথ

People's Reporter: বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল ১০-১২ জন কংগ্রেস বিধায়ক নিয়ে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেবেন কমল নাথ এবং তাঁর পুত্র নকুল নাথ।
কমল নাথ
কমল নাথফাইল ছবি

বিজেপি যোগের জল্পনা ওড়ালেন কংগ্রেস সাংসদ নকুল নাথ, যিনি মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথের ছেলে। তাঁর দাবি, বিজেপি গুজব ছড়িয়ে মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করতে চাইছে। তিনি এবং তাঁর বাবা কমল নাথ বিজেপিতে যাচ্ছেন না।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল ১০-১২ জন অনুরাগী বিধায়ক নিয়ে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেবেন কমল নাথ এবং তাঁর পুত্র নকুল নাথ। এমনকি নিজের এক্স হ্যান্ডেল থেকে কংগ্রেস পরিচয় মুছে সেই জল্পনা আরও বাড়িয়েছিলেন নকুল নাথ। সেই নকুলই এবার বিজেপি যোগের জল্পনা ওড়ালেন।

বৃহস্পতিবার এক জনসভায় নকুল নাথ বলেন, "আগামী লোকসভা নির্বাচনে নিজেদের হারের ভয়ে আমাদের বিজেপিতে যাওয়ার গুজব রটাচ্ছে বিজেপির লোকজন। আমি স্পষ্ট করে দিতে চাই যে না কমল নাথ বিজেপিতে যাচ্ছেন না বা নকুল নাথও বিজেপিতে যোগ দিচ্ছেন না"।

এর আগে মধ্যপ্রদেশের কংগ্রেস সভাপতি জিতু পাটওয়ারি কমল নাথের বিজেপি যোগের জল্পনা উড়িয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, "গুজব ছড়িয়েছে যে কমল নাথ বিজেপিতে যাচ্ছেন। মিডিয়ার কীভাবে অপব্যবহার করতে হয় তা এই গুজব দেখলেই বোঝা যায়। কমল নাথের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। কমলনাথ একজন কংগ্রেসী ব্যক্তি আর আজীবন তাই থাকবেন। নিজের শেষ নিঃশ্বাস পর্যন্ত তিনি কংগ্রেস করবেন।"

উল্লেখ্য, গত ১৬ ফেব্রুয়ারি সকালে নিজের এক্স হ্যান্ডল থেকে ‘কংগ্রেস’ পরিচয় মুছে দেন নকুল নাথ। সেদিনই বিকেলে কমলনাথ দিল্লি পৌঁছান। এরপরে তাঁর বাড়িতে হঠাৎ কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা বাড়ানো হয়। ১৮ ফেব্রুয়ারি সকাল পর্যন্ত তাঁর দিল্লির বাড়ির ছাদে উড়ছিল ‘জয় শ্রীরাম’ লেখা পতাকা। কিন্তু দুপুরে তা নামিয়ে দেওয়া হয়। এই সমস্ত কিছুই তাঁর দিল্লি যোগের জল্পনা উসকে দিয়েছিল।

কমল নাথ
Madhya Pradesh : বিজেপিতে যাচ্ছেন না কমলনাথ! জল্পনা ওড়ালেন মধ্যপ্রদেশ কংগ্রেস সভাপতি
কমল নাথ
Akhilesh Yadav: ‘সিবিআই তো বিজেপির শাখা হিসাবে কাজ করছে’, তলবে সাড়া না দিয়ে অভিযোগ অখিলেশের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in