ফের ৫০ টাকা বাড়ছে সিলিন্ডারের দাম - সাধারণ মানুষের ওপর মোদী সরকারের নির্দয় আক্রমণ চলছেই - ইয়েচুরি

ফের ৫০ টাকা বাড়ছে সিলিন্ডারের দাম - 
 সাধারণ মানুষের ওপর মোদী সরকারের নির্দয় আক্রমণ চলছেই - ইয়েচুরি
সীতারাম ইয়েচুরিফাইল ছবি সংগৃহীত

আগামীকাল সোমবার থেকে রান্নার গ্যাসের সিলিন্ডার পিছু ফের ৫০ টাকা করে দাম বাড়ছে। এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করে ফের কেন্দ্রের মোদী সরকারকে আক্রমণের রাস্তায় হেঁটেছেন সিপিআই(এম) সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি।

রবিবার রাতে এক ট্যুইট বার্তায় ইয়েচুরি বলেন – দেশের সাধারণ মানুষের জীবনযাত্রার ওপর মোদী সরকারের নির্দয় আক্রমণ চলছেই। অন্যদিকে এই সরকারের নীতি হল জাতীয় সম্পদ লুট করে কিছু ধনী এবং সম্পদশালীকে আরও সম্পদশালী করে তোলা। শক্তিশালী সংগ্রামের মাধ্যমেই এর প্রতিরোধ করতে হবে।

উল্লেখ্য, এদিনের ট্যুইটের সঙ্গে সিপিআই(এম) নেতা সংবাদসংস্থা এএনআই-এর একটি ব্রেকিং নিউজের ক্লিপিংস যুক্ত করেছেন। যেখানে লেখা আছে সোমবার থেকে রান্নার গ্যাসের সিলিন্ডার আরও দামী হচ্ছে। সিলিন্ডার পিছু ৫০ টাকা দাম বেড়ে দিল্লিতে সিলিন্ডারের দাম হবে ৭৬৯ টাকা। মুম্বাইতে ৭৫৯ টাকা, কলকাতায় ৭৯৫.৫০ টাকা এবং চেন্নাইতে ৭৮৫ টাকা।

প্রসঙ্গত, গত ডিসেম্বর মাস থেকে এই নিয়ে তিনবার দাম বাড়লো রান্নার গ্যাসের। আজ রাত ১২টা থেকে ১৪.২ কেজির রান্নার গ্যাস সিলিন্ডারের দাম হবে ৭৬৯ টাকা। এর আগে গত ১ ডিসেম্বর ২০২০ তে সিলিন্ডার পিছু দাম বাড়ানো হয়েছিলো ৫০ টাকা। এরপর গত ১৬ ডিসেম্বর ফের সিলিন্ডার পিছু ৫০ টাকা করে দাম বাড়ানো হয়। গত ৪ ফেব্রুয়ারি দাম বাড়ে ২৫ টাকা করে। গত বছরের জুলাই মাসে সিলিন্ডারের দাম ছিলো ৫৯৪ টাকা।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in