COVID-19 ভগবানের কম্পিউটারে তৈরি, সেই ঠিক করে কে আক্রান্ত হবে এবং কে মারা যাবে: আসাম মন্ত্রী

পাটোয়ারী বলেন, "কম্পিউটারই সিদ্ধান্ত নিয়েছে কোভিড ভাইরাসকে পৃথিবীতে পাঠানো হবে। কম্পিউটারই ঠিক করেছে ২ শতাংশ মানুষকে পৃথিবী থেকে তুলে নেওয়া হবে।"
COVID-19 ভগবানের কম্পিউটারে তৈরি, সেই ঠিক করে কে আক্রান্ত হবে এবং কে মারা যাবে: আসাম মন্ত্রী
আর্থিক সহায়তা প্রদান করছেন চন্দ্র মোহন পাটোয়ারীচন্দ্র মোহন পাটোয়ারীর ফেসবুক পেজের সৌজন্যে

ভগবানের সুপার কম্পিউটারে তৈরি কোভিড-১৯ ভাইরাস। ওপর থেকেই ঠিক হয় কে এই ভাইরাসে আক্রান্ত হবে এবং কে এর কারণে মারা যাবে। কোভিড রিলিফ প্রদান অনুষ্ঠানে এই দাবি করলেন অসমের মন্ত্রী চন্দ্র মোহন পাটোয়ারী।

কোভিডে নিহত ব‍্যক্তিদের স্ত্রীদের আর্থিক সহায়তার জন্য একটি সরকারি প্রকল্প চালু করেছে আসাম সরকার। গুয়াহাটির আমিনগাঁওয়ে এই প্রকল্পের আওতায় সুবিধাভোগীদের আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে এসে রাজ‍্যের পরিবহন, শিল্প ও বাণিজ্য, পূর্ব আইন নীতি বিষয়ক, দক্ষতা উন্নয়ন ও সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী চন্দ্র মোহন পাটোয়ারী বলেন, "প্রকৃতিই সিদ্ধান্ত নেয় কে ভাইরাসে আক্রান্ত হবে, কে হবে না আর কাকে পৃথিবী থেকে দূরে নিয়ে যাওয়া হবে। ভগবানের সুপার কম্পিউটারে এইসব হয়, যা মানুষের তৈরি নয়। এই কম্পিউটারই সিদ্ধান্ত নিয়েছে কোভিড ভাইরাসকে পৃথিবীতে পাঠানো হবে। কম্পিউটারই ঠিক করেছে ২ শতাংশ মানুষকে পৃথিবী থেকে তুলে নেওয়া হবে।"

রাজ‍্যের এই সিনিয়র মন্ত্রী আরও বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং এর বিজ্ঞানীরা এই ভাইরাস নির্মূল করার ওষুধ তৈরি করতে ব‍্যর্থ হয়েছেন। প্রকৃতি মানবতার বিরুদ্ধে যুদ্ধ শুরু করেছে।

তিনি বলেন, "সেই সমস্ত বিজ্ঞানীরা কোথায় যারা কোভিড নিয়ে সকলকে বক্তৃতা দিয়েছিলেন? তাঁরা এই ভাইরাসকে নির্মূল করার ওষুধ তৈরি করতে ব‍্যর্থ হয়েছেন। ভ‍্যাকসিন নেওয়ার পরও মানুষ মারা যাচ্ছে। প্রকৃতি এই রোগকে নিয়ন্ত্রণ করে এবং একমাত্র প্রকৃতিই এর প্রতিকার করতে পারে। আমরা প্রকৃতির বিরুদ্ধে যুদ্ধ শুরু করেছিলাম। এবার প্রকৃতি আমাদের বিরুদ্ধে যুদ্ধ শুরু করেছে।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in