Jaya Prada: প্রাক্তন BJP সাংসদ জয়া প্রদাকে 'পলাতক' ঘোষণা আদালতের, ৬ মার্চের মধ্যে গ্রেফতারের নির্দেশ

People's Reporter: আদালত জানায় দু'বার হাজিরার নির্দেশ থাকা সত্ত্বেও জয়া প্রদা হাজিরা দেননি। তাঁর বিরুদ্ধে পলাতক নোটিশ জারি করা হল
জয়া প্রদা
জয়া প্রদাছবি - জয়া প্রদার ফেসবুক পেজ

প্রাক্তন বিজেপি সাংসদ তথা অভিনেত্রী জয়া প্রদাকে পলাতক ঘোষণা করলো উত্তরপ্রদেশের আদালত। আগামী ৬ মার্চের মধ্যে অভিনেত্রীকে গ্রেফতারির নির্দেশ দিয়েছেন বিচারপতি।

মঙ্গলবার উত্তরপ্রদেশের রামপুরের এক আদালতে জয়া প্রদার মামলাটির শুনানি ছিল। আদালত জানায় দু'বার হাজিরার নির্দেশ থাকা সত্ত্বেও জয়া প্রদা হাজিরা দেননি। তাঁর বিরুদ্ধে পলাতক নোটিশ জারি করা হল। রামপুরের পুলিশ সুপারকে নির্দেশ দেওয়া হচ্ছে সার্কেল অফিসারের নেতৃত্বে একটি দল গঠন করতে। যে দল জয়া প্রদাকে ৬ মার্চে মধ্যে গ্রেফতার করে আদালতে পেশ করবে।

প্রসঙ্গত, ২০১৯ সালে লোকসভা নির্বাচনে রামপুর আসনে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন জয়া প্রদা। সেই সময়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দুটি মামলা দায়ের হয় জয়া প্রদার বিরুদ্ধে।

প্রথম মামলাটি হয় একটি রাস্তা উদ্বোধনকে কেন্দ্র করে। ২০১৯ সালের ১৯ এপ্রিল নূরপুর গ্রামে রাস্তা উদ্বোধন করে নির্বাচনী বিধিভঙ্গ করেছিলেন তিনি। দ্বিতীয় মামলাটি দায়ের হয়েছিল কেমরি থানায়। পিপিলিয়া মিশ্র গ্রামে এক প্রকাশ্য সমাবেশে আপত্তিকর বক্তব্য রাখার অভিযোগ উঠেছিল বিজেপি নেত্রীর বিরুদ্ধে।

দুটি মামলারই তদন্ত শেষ করেছে পুলিশ। এমপি-এমএলএ-দের বিশেষ আদালতে জয়া প্রদার বিরুদ্ধে চার্জশিটও পেশ করেছে পুলিশ।

জয়া প্রদা
Gujarat: গুজরাট থেকে বাজেয়াপ্ত প্রায় ৩৫০০ কেজি মাদক দ্রব্য, এখনও পর্যন্ত সবথেকে বড় অভিযান
জয়া প্রদা
আরও সংকটে হিমাচলের কংগ্রেস সরকার, বিজেপির আস্থা ভোটের দাবির মাঝেই মন্ত্রিত্ব ছাড়লেন বীরভদ্রের ছেলে

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in