স্মৃতি ইরানী ও গৌরব বল্লভ
স্মৃতি ইরানী ও গৌরব বল্লভগ্রাফিক্স সুমিত্রা নন্দন

Congress: স্মৃতি ইরানী সহ কিছু BJP নেতা মন্ত্রীর 'আপত্তিকর ট্যুইট' - ব্যবস্থা নেবার দাবি কংগ্রেসের

সোমবার নয়াদিল্লিতে এক সাংবাদিক সম্মেলনে দলের মুখপাত্র গৌরব বল্লভ বলেন, "মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রী কোথায় লুকিয়ে আছেন, এবং জনাব সি টি আর নির্মল কুমারের মন্তব্যের বিষয়ে তিনি কেন নীরব?

রাহুল গান্ধীকে নিয়ে বিজেপির কিছু নেতার "আপত্তিকর টুইট" নিয়ে ক্ষুব্ধ কংগ্রেস। সোমবার এক সাংবাদিক সম্মেলনে এই বিষয়ে কংগ্রেসের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়েছে৷

সোমবার নয়াদিল্লিতে এক সাংবাদিক সম্মেলনে দলের মুখপাত্র গৌরব বল্লভ বলেন, "মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রী কোথায় লুকিয়ে আছেন, এবং জনাব সি টি আর নির্মল কুমারের মন্তব্যের বিষয়ে তিনি কেন নীরব? গল্প তৈরিতে এবং সত্যকে বিকৃত করতে ব্যস্ত? "

বল্লভ বলেন, "সবচেয়ে অসংবেদনশীল, বিষাক্ত, নিকৃষ্ট মন্তব্যটি এসেছে বিজেপি তামিলনাড়ুর আইটি সেলের প্রধানের কাছ থেকে। এই মন্তব্য বিজেপি নেতা ও কর্মীদের সত্যিকারের মানসিকতা প্রকাশ করে।"

তিনি আরও বলেন, মন্তব্যগুলি অশ্লীল প্রকৃতির, যা উল্লেখ করা যায় না। কংগ্রেসের অভিযোগ, "আরও বিপজ্জনক সত্যটি হল যে বিজেপি ২০১৪ সাল থেকে 'ভারত তোড়ো যাত্রা'-য় ছিল, বিজেপি ধার্মিক উদ্দেশ্য নিয়ে জনগণের বিরুদ্ধে কৌশল, নির্লজ্জ মিথ্যাচার এবং জনগণকে বিভ্রান্ত করছে ভারত জোড়োর নামে"।

তিনি বলেন, রাহুল গান্ধী তার ভারত জোড়ো যাত্রায় জনগণের কাছ থেকে যে ভালবাসা, স্নেহ এবং সমর্থন পাচ্ছেন তাতে বিজেপির শীর্ষ ক্যাডারদের মধ্যে ক্ষোভ ও অস্বস্তির অনুভূতি তৈরি হয়েছে।

তিনি বলেন, "বিজেপি সরকার গত 8 বছরে যা ধ্বংস করেছে তা সংশোধন করার চেষ্টা করা একজন ব্যক্তির বিরুদ্ধে পুরো সরকারী যন্ত্রকে দাঁড় করানো হয়েছে। যখন তারা এই বিষয়ে কোনও ত্রুটি খুঁজে পায়নি, তখন বিজেপির সিনিয়র নেতা এবং মন্ত্রিপরিষদ সদস্যরা নির্লজ্জ আক্রমণের পথে হাঁটছেন। তথ্যকে বিকৃত করা এবং নির্লজ্জ মিথ্যা ছড়ানো হচ্ছে। কিছু নেতা এমনকি সমস্ত নৈতিক মূল্যবোধকেও অতিক্রম করে গেছেন।

বল্লভ বলেন, "মহিলা ও শিশু উন্নয়ন এবং সংখ্যালঘু বিষয়ক মাননীয় মন্ত্রী স্মৃতি জুবিন ইরানি উদ্দেশ্যমূলকভাবে ঘটনাগুলোকে বিকৃত করেছেন এবং শ্রী রাহুল গান্ধীজির স্বামী বিবেকানন্দকে শ্রদ্ধা জানানোর বিষয়ে মিথ্যা কথা বলেছেন। ঘটনাটি হল শ্রী রাহুল গান্ধীজি ভারত জোড়া যাত্রা শুরু করার সময় কন্যাকুমারীতে বিবেকানন্দ রক মেমোরিয়াল যান এবং স্বামী বিবেকানন্দের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।"

- with inputs from IANS

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in