তেজস্বী সূর্য এবং তাঁর কাকা ভ্যাকসিন দুর্নীতির সঙ্গে যুক্ত অভিযোগ তুলে FIR-এর দাবি কংগ্রেসের

শনিবার এই অভিযোগ তোলা হয়েছে কংগ্রেসের পক্ষ থেকে। এক ফাঁস হওয়া অডিও টেপ সামনে এনে বিজেপি সাংসদ এবং তাঁর কাকার বিরুদ্ধে এফ আই আর দায়ের করার দাবি জানিয়েছে কংগ্রেস।
বিজেপি সাংসদ তেজস্বী সূর্য
বিজেপি সাংসদ তেজস্বী সূর্যফাইল ছবি সংগৃহীত

বিজেপি সাংসদ তেজস্বী সূর্য এবং তাঁর কাকা বাসাভানাগুডির তিন বারের বিজেপি বিধায়ক রবি সুব্রহ্মনিয়ম ভ্যাকসিন দুর্নীতির সঙ্গে যুক্ত। শনিবার এই অভিযোগ তোলা হয়েছে কংগ্রেসের পক্ষ থেকে। এক ফাঁস হওয়া অডিও টেপ সামনে এনে বিজেপি সাংসদ এবং তাঁর কাকার বিরুদ্ধে এফ আই আর দায়ের করার দাবি জানিয়েছে কংগ্রেস। একইসঙ্গে এই দুজনের সাংসদ পদ এবং বিধায়ক পদ খারিজের দাবি জানানো হয়েছে কংগ্রেসের পক্ষ থেকে।

কংগ্রেস মুখপাত্র পবন খেরা গতকাল ফাঁস হওয়া এক অডিও টেপের সূত্রে দাবি করেন বিজেপি বিধায়ক রবি সুব্রহ্মনিয়াম কর্ণাটকের এক বেসরকারি হাসপাতালে করোনা ভ্যাকসিনের জন্য ৭০০ টাকা করে ঘুষ নিচ্ছেন। বিজেপি সাংসদ তেজস্বী সূর্যকে ওই বেসরকারি হাসপাতালের হয়ে প্রচার করতে দেখা গেছে বলেও দাবি কংগ্রেসের। পবন খেরার দাবি – তেজস্বী সূর্য এবং রবি সুব্রহ্মনিয়ামের সাংসদ এবং বিধায়ক পদ খারিজ করা হোক।

ফাঁস হওয়া যে অডিও টেপের কথা কংগ্রেসের পক্ষ থেকে উল্লেখ করা হয়েছে – সেই টেপ অনুসারে বেসরকারি হাসপাতালের এক সুপারভাইজার বাসাভানাগুডির বিজেপি বিধায়ক রবি সুব্রহ্মনিয়ামকে বলছেন, ভ্যাকসিনেশন প্রতি দাম ৯০০ টাকা। যার মধ্যে ৭০০ টাকা করে দেওয়া হবে বিধায়ককে।

এই ঘটনাকে দুর্ভাগ্যজনক বলে দাবি করে কংগ্রেসের বক্তব্য – আমরা প্রধানমন্ত্রীর কাছে জানতে চাই, এই পরিস্থিতিতে কীভাবে ভ্যাকসিন সরকারি হাসপাতালের পরিবর্তে বেসরকারি হাসপাতালের কাছে যাচ্ছে। এই ঘটনার জন্য অবশ্যই তেজস্বী সূর্য এবং রবি সুব্রহ্মনিয়ামের বিরুদ্ধে এফ আই আর দায়ের করা উচিৎ।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in