Chattisgarh: দুর্গা প্রতিমা বিসর্জনের শোভাযাত্রায় দ্রুত গতির গাড়ি, মৃত ১, আহত ১২

ছত্তিশগড়ের যশপুরে দুর্গাপুজোর বিসর্জনে এক ভয়াবহ দুর্ঘটনায় একজনের মৃত্যু হল। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন কমপক্ষে ১২ জন। যাঁদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর।
Chattisgarh: দুর্গা প্রতিমা বিসর্জনের শোভাযাত্রায় দ্রুত গতির গাড়ি, মৃত ১, আহত ১২
ছত্তিশগড়ের যশপুর ছবি ট্যুইটার ভিডিও থেকে স্ক্রীনশট

ছত্তিশগড়ের যশপুরে দুর্গাপুজোর বিসর্জনে এক ভয়াবহ দুর্ঘটনায় একজনের মৃত্যু হল। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন কমপক্ষে ১২ জন। যাঁদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর। দুর্গাপুজোর বিসর্জনের শোভাযাত্রা চলাকালীন একটি টাটা সুমো গাড়ি তীব্র বেগে শোভাযাত্রায় থাকা মানুষদের ধাক্কা দিয়ে চলে যায়।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুসারে, গাড়ির চালক ইচ্ছাকৃতভাবে এই শোভাযাত্রার ওপর দিয়ে গাড়ি চালিয়ে দিয়েছে। ভয়াবহ এই ঘটনার ভিডিও অনেকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

জানা গেছে পাঠালগাঁও এলাকার দুর্গা প্রতিমা নিয়ে স্থানীয় মানুষজন বেলা দেড়টা নাগাদ শোভাযাত্রা শুরু করে। বেশ কিছুটা যাবার পর আচমকাই মেরুন রঙের একটি টাটা সুমো গাড়ি ১০০-১২০ কিলোমিটার গতিবেগে শোভাযাত্রার মধ্যে দিয়ে চলে যায়। গাড়ির ধাক্কায় শোভাযাত্রায় থাকা মানুষজন এদিক ওদিক ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় গৌরব আগরওয়াল নামে ২১ বছর বয়সী এক যুবকের।

যশপুরের এসপি বিজয় আগরওয়াল ঘটনা প্রসঙ্গে সংবাদমাধ্যমে জানিয়েছেন, টাটা সুমোর চালককে স্থানীয় মানুষ ধরে ফেলে এবং ব্যাপক মারধোর করে। ধৃত গাড়ি থেকে বিরাট পরিমাণে গাঁজা উদ্ধার করা হয়। পরে ক্ষুব্ধ জনতা ওই টাটা সুমোতে আগুন ধরিয়ে দেয়।

ঘটনার পরেই বিক্ষুব্ধ জনতা মৃত যুবকের দেহ নিয়ে গুমলা কান্টি হাইওয়ে অবরোধ করে। স্থানীয়দের বক্তব্য অনুসারে, গাড়ির চালক অনিয়ন্ত্রিত গাড়ি চালানোর জন্য এলাকায় পরিচিত। এর আগেও সে অনেক দুর্ঘটনা ঘটিয়েছে। বহুবার তাঁকে সাবধান করা হলেও তাঁর গাড়ি চালনায় নিয়ন্ত্রণ আনা যায়নি।

- with Agency Inputs

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in