Ram Temple: রাম মন্দির উদ্বোধনের দৃশ্য লাইভ দেখতে সরকারি কর্মীদের 'হাফ ডে' ঘোষণা কেন্দ্রের!

People's Reporter: বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, "২২ জানুয়ারি দুপুর আড়াইটে পর্যন্ত সমস্ত কেন্দ্রীয় প্রতিষ্ঠান খোলা থাকবে"।
চলছে রাম মন্দির নির্মাণের কাজ
চলছে রাম মন্দির নির্মাণের কাজফাইল ছবি সংগৃহীত

রাম মন্দির উদ্বোধন নিয়ে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের সুখবর দিল সরকার। ২২ জানুয়ারি কেন্দ্রের অধীনে থাকা সমস্ত স্কুল, কলেজ এবং কেন্দ্রীয় শিল্প প্রতিষ্ঠানগুলি হাফ ডে হয়ে বন্ধ হয়ে যাবে।

আর মাত্র ৪ দিন বাকি রাম মন্দির উদ্বোধনের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতে রাম লালার প্রাণ প্রতিষ্ঠা হবে ২২ জানুয়ারি, সোমবার। সেই দৃশ্য যাতে সকলে উপভোগ করতে পারেন সেই কারণেই সমস্ত কেন্দ্রীয় প্রতিষ্ঠান হাফ ডে খোলা থাকবে বলে কেন্দ্রীয় সরকারের তরফ থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, "দুপুর আড়াইটে পর্যন্ত সমস্ত কেন্দ্রীয় প্রতিষ্ঠান খোলা থাকবে"। কেন্দ্রীয় মন্ত্রী জীতেন্দ্র সিং এই প্রসঙ্গে বলেন, কেন্দ্রীয় সরকারের কর্মীরা যাতে রাম মন্দির উদ্বোধন দৃশ্যের সাক্ষী থাকতে পারেন সেই জন্য হাফ ছুটি দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, এর আগে প্রধানমন্ত্রী প্রতিটি ভারতীয়র উদ্দেশ্যে বলেছিলেন, "২২ জানুয়ারি সকলের উচিত দীপাবলির মতো প্রদীপ জ্বালানো। দেশের জন্য আমাদের নতুন সংকল্প নিতে হবে"।

প্রধানমন্ত্রীর এই ঘোষণার পরই বিভিন্ন রাজ্যে বাড়ি বাড়ি বিজেপির তরফ থেকে লিফলেট বিলি করা হয়। যেখানে লেখা আছে রাম মন্দির উদ্বোধনের দিন কী কী করতে হবে।

এখন থেকেই অযোধ্যার উদ্দেশ্যে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাধারণ মানুষ পাড়ি দিচ্ছেন। একাধিক হাইপ্রোফাইল ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন রাম মন্দির উদ্বোধনের দিন। নিরাপত্তার কারণে সাধারণ মানুষ সম্ভবত মন্দিরে প্রবেশ করতে পারবেন না।

চলছে রাম মন্দির নির্মাণের কাজ
Hate Speech: রাম মন্দির উদ্বোধন উপলক্ষ্যে ঘৃণা ভাষণ রুখতে পদক্ষেপ সুপ্রিম কোর্টের
চলছে রাম মন্দির নির্মাণের কাজ
TMC's Sanghati Rally: তৃণমূলের সংহতি মিছিলে ধর্মগুরুদের সামিল করার লিখিত নির্দেশ দলের রাজ্য সভাপতির

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in