মানিক সরকারের কনভয়ে BJP-র হামলা, রুখে দাঁড়ানো দলীয় কর্মীদের অভিনন্দন CPIM ত্রিপুরার

বিবৃতিতে বলা হয়েছে, ডেপুটেশনে অংশগ্রহণকারীদের সংগ্রামী মেজাজকে অভিনন্দিত করছে রাজ‍্য সম্পাদকমন্ডলী। BJP-র বিরুদ্ধে রাজ‍্যের সর্বত্র প্রতিবাদ দেখানোর জন্য জনগণকে আহ্বান জানিয়েছে CPIM।
মানিক সরকারের কনভয়ে BJP-র হামলা, রুখে দাঁড়ানো দলীয় কর্মীদের অভিনন্দন CPIM ত্রিপুরার
হামলার পর দলীয় কর্মীদের নিয়ে মিছিল মানিক সরকারের (ছবি সিপিআই(এম) ত্রিপুরার ফেসবুক পেজের ভিডিও থেকে স্ক্রীনশট)

ত্রিপুরার ধনপুরে মানিক সরকারের কনভয়ের ওপর হামলার চেষ্টার বিরুদ্ধে রুখে দাঁড়ানো দলীয় কর্মীদের অভিনন্দন জানালো সিপিআইএম ত্রিপুরা রাজ্য কমিটি‌। দলের পক্ষ থেকে মানিক সরকারের কনভয়ের ওপর এই হামলার তীব্র নিন্দা করা হয়েছে।

সিপিআইএম রাজ‍্য সম্পাদকমণ্ডলীর পক্ষ থেকে জারি করা এক বিবৃতিতে বলা হয়েছে - মানিক সরকারের নিজের নির্বাচন ক্ষেত্রের কর্মসূচিতেও যেতে বাধা দেওয়ার বিজেপির এই অশোভন ও অগণতান্ত্রিক রাজনীতির তীব্র নিন্দা করছে সিপিআইএম। এর আগেও ধনপুরের একই স্থানে বিজেপি কর্মীরা মানিক সরকারের পথ অবরোধ করে তাঁকে ফিরিয়ে দিয়েছিল। এবারও একই চেষ্টা করা হয়। তবে এবার তাঁকে আটকানো যায়নি।

বিবৃতি
বিবৃতি

সোমবার সকালে কাঠালিয়া যাওয়ার পথে নিজের বিধানসভা কেন্দ্র ধনপুর ও বাঁশপুকুরে মানিক সরকারের কনভয়ে হামলা করার অভিযোগ ওঠে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। সঙ্গে সঙ্গে সিপিআইএম কর্মীরা রুখে দাঁড়ায়। এরপর দলীয় কর্মীদের নিয়ে বিশাল মিছিল করে প্রায় পাঁচ কিলোমিটার রাস্তা পায়ে হেঁটে বাঁশপুকুর পার হয়ে গাড়িতে ওঠেন রাজ‍্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং কাঠালিয়া পৌঁছে গণডেপুটেশনে বক্তৃতা দেন তিনি।

বিবৃতিতে বলা হয়েছে, কাঠালিয়া ব্লক ডেপুটেশনে অংশগ্রহণকারীদের সংগ্রামী মেজাজকে অভিনন্দিত করছে রাজ‍্য সম্পাদকমন্ডলী। বিজেপির এই অগণতান্ত্রিক রাজনৈতিক কর্মধারার বিরুদ্ধে রাজ‍্যের সর্বত্র প্রতিবাদ দেখানোর জন্য জনগণকে আহ্বান জানিয়েছে সিপিআইএম।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in