BJP: দুই শীর্ষ নেতার ট্যুইট যুদ্ধে সরগরম সোশ্যাল মিডিয়া

এই যুদ্ধের দুই সৈনিক বর্ষীয়ান BJP সাংসদ সুব্রহ্মনিয়াম স্বামী এবং ভারতীয় জনতা যুব মোর্চার (BJYM) জাতীয় সাধারণ সম্পাদক তেজিন্দার পাল সিং বাগগা। দুই নেতার সমর্থকরাও আপাতত সোশ্যাল মিডিয়ার লড়াইয়ের ময়দানে।
BJP: দুই শীর্ষ নেতার ট্যুইট যুদ্ধে সরগরম সোশ্যাল মিডিয়া
সুব্রহ্মনিয়াম স্বামী ও তেজিন্দার পাল সিং বাগগাফাইল ছবি সংগৃহীত

দুই বিজেপি নেতার ট্যুইট যুদ্ধে সরগরম রাজনৈতিক মহল। অবস্থা এতটাই গুরুতর যে এক বিজেপি নেতা অপরজনকে আইনি নোটিশ পাঠানোর হুমকি দিয়েছেন। এই যুদ্ধের দুই সৈনিক বর্ষীয়ান বিজেপি সাংসদ সুব্রহ্মনিয়াম স্বামী এবং ভারতীয় জনতা যুব মোর্চার (বিজেওয়াইএম) জাতীয় সাধারণ সম্পাদক তেজিন্দার পাল সিং বাগগা। এই দুই নেতার সমর্থকরাও আপাতত সোশ্যাল মিডিয়ার লড়াইয়ের ময়দানে।

সম্প্রতি সুব্রহ্মনিয়াম স্বামী তেজিন্দার পাল সিং-এর নামে এক ট্যুইট করে বলেন, দিল্লির সাংবাদিকরা আমায় বলেছেন বিজেপিতে যোগ দেবার আগে তেজিন্দার বাগগা একাধিকবার নিউ দিল্লির মন্দির মার্গ পুলিশ স্টেশনে বিভিন্ন অপরাধে জেলে গেছেন। তিনি আরও বলেন, যদি এই ঘটনা সত্যি হয় তাহলে জে পি নাড্ডা নিশ্চয়ই তা জানেন।

সুব্রহ্মনিয়াম স্বামীর এই সরাসরি আক্রমণের পর পাল্টা ট্যুইটে তেজিন্দার পাল সিং জানান, শুনেছি আপনি জেমস বন্ডের কাকা। ট্যুইট করার বদলে মন্দির মার্গ থানার এসএইচওর কাছ থেকে বিস্তারিত জেনে আমার সম্পর্কে অভিযোগ করুন। আমি আপনাকে ৪৮ ঘণ্টা সময় দিলাম। আপনার সময় এখন থেকে শুরু হল।

সংবাদসংস্থা আইএএনএসকে তেজিন্দার পাল জানান সুব্রহ্মনিয়াম স্বামীই সেই ব্যক্তি যিনি অটলবিহারী বাজপেয়ীর সরকার ফেলে দিয়েছিলেন। এখন তিনি প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে লিখছেন। তিনি আরও বলেন স্বামীর পুরোনো মন্তব্য দিয়েই তিনি তাঁকে আক্রমণ করবেন। এখন তিনি আমাকে সরাসরি আক্রমণ করছেন। আমি ওনাকে ৪৮ ঘণ্টা সময় দিলাম। যদি এরমধ্যে উনি এই বিষয়ের নিষ্পত্তি না করেন তাহলে আমি স্বামীকে আইনি নোটিশ পাঠাবো।

তেজিন্দার আইএএনএসকে আরও বলেন মন্দির মার্গ পুলিশ থানায় আমার নামে কখনও কোনো কেস হয়নি। ২০১৪ সালের আগে আমার বিরুদ্ধে ৫টি কেস ছিলো। যার মধ্যে ৩টি এখনও চলছে এবং এর সবগুলোই রাজনৈতিক।

এর আগে স্বামী জানিয়েছেন, তেজিন্দার তাঁর বিরুদ্ধে স্ক্রীনশট শেয়ার করে বিরোধী রাজনৈতিক নেতৃত্বের সঙ্গে বৈঠকের যে অভিযোগ করেছেন তা ভিত্তিহীন। তিনি আরও বলেছেন, মিথেয় বলার জন্য তেজিন্দারের বিরুদ্ধে কি দলের সভাপতি ব্যবস্থা নেবেন নাকি মোর্চা প্রেসিডেন্ট ব্যবস্থা নেবেন?

- with inputs from IANS

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.