কেন্দ্রের বেসরকারিকরণ নীতির বিরুদ্ধে এবার ক্ষোভ প্রকাশ খোদ বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর

কয়েকদিন আগেই ট্যুইটারে তোপ দেগেছেন, ‘নরেন্দ্র মোদি দেশের রাজা নন।’
কেন্দ্রের বেসরকারিকরণ নীতির বিরুদ্ধে এবার ক্ষোভ প্রকাশ খোদ বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর
সুব্রহ্মণ্যম স্বামীছবি - সুব্রহ্মণ্যম স্বামী ট্যুইটার অ্যাকাউন্ট

কেন্দ্রের বেসরকারিকরণ নীতির বিরুদ্ধে এবার ক্ষোভ প্রকাশ করলেন খোদ বিজেপি সাংসদই। এতদিন নীতির সমালোচনা করত বিরোধীরা। এবার ‘ন্যাশনাল মনিটাইজেশন পাইপলাইন’ প্রকল্পের জন্য বিজেপির অন্দরেই ক্ষোভ চরমে উঠল। রবিবার মোদি সরকারের বিরুদ্ধেই ট্যুইটারে ক্ষোভ প্রকাশ করে বিজেপির রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী অভিযোগ করেছেন, রাষ্ট্রায়ত্ত সংস্থা বিক্রির অর্থ দেউলিয়া মানসিকতা ও হতাশার পরিচয় দেওয়া।

স্বামী এর আগেও একাধিক কেন্দ্রীয় নীতির সমালোচনা করেছেন। কয়েকদিন আগেই ট্যুইটারে তোপ দেগেছেন, ‘নরেন্দ্র মোদি দেশের রাজা নন।’ তারপর এদিন তিনি ট্যুইটে লিখেছেন, অর্থনীতি যখন গভীর সংকটে, তখন রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলিকে বিক্রি করা আদতে মানসিক দেউলিয়াপনা এবং হতাশার চিহ্ন। সুস্থ আদর্শবাদী চিন্তাধারা নয়। সিএসও তথ্য থেকে জানা যাচ্ছে, গত ২০১৬ সাল থেকে দেশের জিডিপি বৃদ্ধির হার ক্রমশ কমছে। তা মোদি সরকারের অস্বীকার করার জায়গা নেই।

স্ক্রিনশট

শ্রীধর নামে এক ব্যক্তি এই সমস্যার সমাধানের উপায় জানতে চান সুব্রহ্মণ্যম স্বামীর কাছে। জবাবে বিজেপির রাজ্যসভার সদস্য সাফ জানান, পরিস্থিতি বিচার করে উপযুক্ত আর্থিক নীতি কার্যকর করতে হবে। শুধু তাই নয়, পাশাপাশি তাঁর লেখা বই পড়ার পরামর্শও দিয়েছেন তিনি। তবে কয়েকজন অবশ্য স্বামীকে ট্যুইটারে ‘বিদ্রোহী’ না হয়ে দলের সাংসদ পদে ইস্তফা দেওয়ার পরামর্শ দিয়েছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in