প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে হেমা মালিনী
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে হেমা মালিনীফাইল ছবি সংগৃহীত

'ইউক্রেন-রাশিয়ার যুদ্ধ থামানোর খুব চেষ্টা করছেন মোদীজি', দাবি BJP সাংসদ হেমা মালিনীর

ইউক্রেন-রাশিয়া সংঘাতকে কাজে লাগিয়ে উত্তরপ্রদেশে বাকি দফার ভোটগুলিতে ফায়দা তুলতে চাইছে BJP। নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রী মোদীকে বিশ্বের প্রথম সারির নেতা হিসেবে দেখানোর চেষ্টায় মরিয়া BJP।

ইউক্রেন-রাশিয়া সংঘাতকে কাজে লাগিয়ে উত্তরপ্রদেশের বাকি দফার ভোটগুলিতে ফায়দা তুলতে চাইছে বিজেপি। নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিশ্বের প্রথম সারির নেতা হিসেবে দেখানোর চেষ্টায় মরিয়া বিজেপি। ইউক্রেন-রাশিয়ার যুদ্ধ থামাতে 'সকলে' নরেন্দ্র মোদীর শরণাপন্ন হয়েছেন বলে মন্তব্য বিজেপি সাংসদ হেমা মালিনীর

আগামী ৩ মার্চ উত্তরপ্রদেশের বালিয়াতে ভোট। শুক্রবার সেখানে প্রচারে গিয়ে অভিনেত্রী তথা সাংসদ হেমা মালিনী বলেন, "উনি (নরেন্দ্র মোদী) দেশকে এ পর্যন্ত যেভাবে এগিয়ে নিয়ে এসেছেন, গোটা বিশ্ব তা দেখে অবাক হয়েছে। তিনি নিজের একটি নাম তৈরি করেছেন এবং গোটা বিশ্ব তাঁকে শ্রদ্ধা করে। এমনকি ইউক্রেন-রাশিয়ার যুদ্ধ বন্ধ করতেও সকলে তাঁর হস্তক্ষেপ চাইছেন। তিনি যুদ্ধ বন্ধ করার সর্বাত্মক প্রচেষ্টা করছেন। তিনি এখন বড় বিশ্বনেতা হিসেবে বিবেচিত হন। এটা আমাদের জন্য গর্বের বিষয়।"

বিজেপির একাধিক সোশ্যাল মিডিয়া সাইট গত কয়েকদিনে প্রধানমন্ত্রী মোদীকে বিশ্বনেতা হিসেবে তুলে ধরে প্রচার চালাচ্ছে। পাশাপাশি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসা করে 'ডবল ইঞ্জিনের সরকার' স্লোগান দিয়েও প্রচার করছে বিজেপির সোশ্যাল মিডিয়া হ‍্যান্ডেল।

রাশিয়ান সেনা ইউক্রেনের শহরগুলিতে হামলা চালানোর পরই বৃহস্পতিবার রাতে রাশিয়ার রাষ্ট্রপতি ভ্লাদিমির পুতিনের ফোনে কথা বলেন নরেন্দ্র মোদী এবং আলোচনার মাধ্যমে এই সমস‍্যার সমাধান করার অনুরোধ করেছিলেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে হেমা মালিনী
Russia Vs Ukraine: ইউক্রেনের বিরুদ্ধে রাশিয়ার সামরিক পদক্ষেপ দুর্ভাগ্যজনক - সিপিআইএম পলিটব্যুরো

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in