Gujarat: দলীয় দুই নেত্রীর বিরুদ্ধে প্রকাশ্যে দুর্নীতির অভিযোগ বিজেপি বিধায়ক রিভাবা জাদেজার

অনুষ্ঠান চলাকালীনই একেবারে প্রকাশ্যে দুই দলীয় নেত্রীর বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় যাবতীয় ক্ষোভ উগড়ে দেন রিভাবা।
রিভাবা জাদেজার সঙ্গে অন্য দুই বিজেপি নেত্রীর বিবাদ
রিভাবা জাদেজার সঙ্গে অন্য দুই বিজেপি নেত্রীর বিবাদছবি ঘটনার ট্যুইটার ভিডিও থেকে স্ক্রীনশট

গুজরাত বিজেপির অন্দরমহলেও অন্তর্দ্বন্দ্বের আভাস। দলের দুই ঊর্ধ্বতন মহিলা বিজেপি নেত্রীর সঙ্গে একেবারে প্রকাশ্য বাকযুদ্ধে জড়ালেন জামনগরের বিজেপি বিধায়ক রিভাবা জাদেজা।

অপ্রীতিকর ভাষায় জামনগরের মেয়র বিনাবেন কোঠারি ও দুইবারের লোকসভা সাংসদ পুনমবেন মাদামের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ছুঁড়ে দিলেন ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী। গোটা ঘটনার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

মঙ্গলবার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিজেপির ‘মেরা দেশ মেরি মিট্টি’ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রিভাবা জাদেজা, বিনাবেন ও পুনমবেন। সেই অনুষ্ঠান চলাকালীনই একেবারে প্রকাশ্যে দুই দলীয় নেত্রীর বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় যাবতীয় ক্ষোভ উগড়ে দেন রিভাবা। এরপরেই বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন তিন বিজেপি নেত্রী। গোটা ঘটনার ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সাংসদ পুনমবেন যদিও ঘটনাস্থলেই রিভাবাকে শান্ত করে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন।

এই ঘটনা নিয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে রাজ্য বিজেপির প্রধান সি.আর পাতিল বলেন, এই নিয়ে আরও তথ্য জোগাড় করে বিষয়টি খতিয়ে দেখবে দল। অন্যদিকে, এই নিয়ে শহরের মেয়র বিনাবেন কোঠারি জানিয়েছেন, “এটা আমাদের দলের অভ্যন্তরীণ বিষয় এবং পরবর্তীতেও এই নিয়ে কোনোরকম মন্তব্য করতে চাই না।”

প্রসঙ্গত, ২০১৯ সালে বিজেপিতে যোগ দিয়েছেন রিভাবা। কয়েকমাস আগেই গুজরাতের বিধানসভা নির্বাচনে জামনগর কেন্দ্র থেকে জয় লাভ করে বিধায়ক হন তিনি। অন্যদিকে, পুনমবেন মাদাম ২০১৪ সাল থেকে পরপর দু'বার লোকসভায় বিজেপির হয়ে প্রতিনিধিত্ব করেছেন। আবার, বিনাবেনও স্থানীয় বিজেপির একজন প্রভাবশালী নেত্রী।

রিভাবা জাদেজার সঙ্গে অন্য দুই বিজেপি নেত্রীর বিবাদ
Rajasthan: ভোটের আগে রাজস্থানে দুই কমিটি গঠন বিজেপির, বাদ প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে
রিভাবা জাদেজার সঙ্গে অন্য দুই বিজেপি নেত্রীর বিবাদ
Sabyasachi Das: নির্বাচনে অনিয়ম নিয়ে গবেষণাপত্র! অধ্যাপককে পদত্যাগে বাধ্য করেছে বিশ্ববিদ্যালয়

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in