BJP: মহিলার সাথে অশালীন আচরণ, বিজেপি নেতার গ্রেপ্তারির দাবিতে সরব জাতীয় মহিলা কমিশন

একটি ট্যুইটে NCW জানায়, ‘সমস্ত বিষয়টি নিয়ে অবগত হয়েছেন রেখা শর্মা। তিনি ডিজিপাপকে একটি চিঠিও লেখেন। চিঠিতে বিষয়টি নিয়ে দ্রুত পদক্ষেপ করতে বলা হয়ছে।
নয়ডায় আক্রান্ত মহিলা
নয়ডায় আক্রান্ত মহিলাগ্রাফিক্স সুমিত্রা নন্দন

নয়ডায় বিজেপি নেতার গ্রেপ্তারির দাবিতে সরব হল জাতীয় মহিলা কমিশন। তাদের অভিযোগ বিজেপির কিষাণ মোর্চার নেতা শ্রীকান্ত ত্যাগী এক মহিলাকে অশালীন ভাষায় আক্রমণ করেছেন। ওই নেতাকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে।

ঘটনার সূত্রপাত গাছের চারা লাগানোকে কেন্দ্র করে। নয়ডার সেক্টর-৯৩বি গ্র্যান্ড ওম্যাক্স সোসাইটিতে কিছু চারাগাছ লাগাতে যান শ্রীকান্ত। এক মহিলা তাঁকে সেই কাজে বাধা দেন। মহিলার দাবি ঐ স্থানে নিয়ম লঙ্ঘন করে গাছ লাগানো যাবেনা।

কিন্তু বিজেপি নেতা দাবি করেন তাঁর অধিকার আছে গাছ লাগানোর। অভিযোগ, পুনরায় বাধাপ্রাপ্ত হয়ে মহিলার উদ্দেশ্যে গালিগালাজ করতে থাকেন শ্রীকান্ত ত্যাগী। মহিলা এও অভিযোগ করেন তাঁকে ধাক্কাও দেন ত্যাগী। পুরো ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার।

ঘটনাটি প্রকাশ্যে আসতেই কড়া পদক্ষেপ নিয়েছে জাতীয় মহিলা কমিশনের(NCW) চেয়ারপার্সন রেখা শর্মা। একটি ট্যুইটে মহিলা কমিশন জানায়, ‘সমস্ত বিষয়টি নিয়ে অবগত হয়েছেন রেখা শর্মা। তিনি ডিজিপাপকে একটি চিঠিও লেখেন। চিঠিতে বিষয়টি নিয়ে দ্রুত পদক্ষেপ করতে বলা হয়ছে। এর পাশাপাশি মহিলাকে অবমাননা করা ও অশালীন ব্যবহার করার জন্য অভিযুক্তের বিরুদ্ধে FIR দায়ের করার দাবি জানাচ্ছে NCW’।

উল্লেখ্য, শ্রীকান্ত ত্যাগীকে বহু হেভিওয়েট বিজেপি নেতার সাথেও দেখা গেছে। স্থানীয় বাসিন্দাদের একাংশের অভিযোগ শ্রীকান্ত পার্কের একাধিক জায়গা দখল করে রেখেছেন। নিজের ক্ষমতার জোর খাটিয়ে এইসব কাজ করতেন। বহুবার বলেও কোনও লাভ হয়নি। পুলিশ সূত্রে খবর, বিজেপি নেতার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৫৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। আরও অন্যান্য ধারাও যুক্ত করা হতে পারে বলেই জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

নয়ডায় আক্রান্ত মহিলা
UP: কন্যা সন্তান জন্ম দেওয়ায় মহিলাকে চাটতে হবে স্বামীর পা! থানায় অভিযোগ শ্বশুর বাড়ির বিরুদ্ধে

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in