TN Local Body Polls: BJP প্রার্থী পেয়েছেন মাত্র একটি ভোট, ট্যুইটারে ট্রেন্ডিং #Single_Vote_BJP

ওই প্রার্থীর পরিবারের ভোটার সংখ্যাই পাঁচ জন। এই খবর প্রকাশ‍্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় রসিকতা শুরু হয়েছে। ট‍্যুইটারে #Single_Vote_BJP হ‍্যাশট‍্যাগ দিয়ে ট্রেন্ডিং চলছে।
TN Local Body Polls: BJP প্রার্থী পেয়েছেন মাত্র একটি ভোট, ট্যুইটারে ট্রেন্ডিং #Single_Vote_BJP
প্রতীকী ছবি

তামিলনাড়ুর পঞ্চায়েত নির্বাচনে এক বিজেপি প্রার্থী ভোট পেয়েছেন মাত্র একটি। যদিও ওই প্রার্থীর পরিবারের ভোটার সংখ্যাই পাঁচ জন। এই খবর প্রকাশ‍্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় রসিকতা শুরু হয়েছে। ট‍্যুইটারে #Single_Vote_BJP হ‍্যাশট‍্যাগ দিয়ে ট্রেন্ডিং চলছে।

তামিলনাড়ুর কোয়েম্বাটুরের পেরিয়ানাইকেনপালয়াম (Periyanaickenpalayam) ইউনিয়নের কুরুদামপালায়াম (Kurudampalayam) পঞ্চায়েতের ৯ নম্বর ওয়ার্ডে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন ডি কার্তিক নামের এক ব‍্যক্তি। বিজেপির যুব নেতা হিসেবে পরিচিত কার্তিক নিজের প্রচারে ব‍্যাপক জোর দিয়েছিলেন কার্তিক। দলের সভাপতি জে পি নাড্ডা, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ছবি যুক্ত পোস্টার এবং দলীয় পতাকায় এলাকা ছেয়ে ফেলেছিলেন তিনি। কিন্তু ভোট গণনার পর দেখা গেল মাত্র একটি ভোট পেয়েছেন তিনি। আরো অবাক করার বিষয় তাঁর পরিবারেই পাঁচজন ভোটার রয়েছেন।

এই ঘটনাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় একাধিক মিম ঘুরছে। ট‍্যুইটারে ট্রেন্ডিংয়ে রয়েছে #Single_Vote_BJP। এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত এই হ‍্যাশট‍্যাগ ব্যবহার করে প্রায় সাড়ে ৩২ হাজার ট‍্যুইট হয়েছে। কবি তথা সমাজকর্মী মীনা কান্দাসামীও ট‍্যুইটারে এই ফলাফলের একটি স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, "লোকাল বডি নির্বাচনে বিজেপির প্রার্থী মাত্র একটি ভোট পেয়েছেন। তাঁর পরিবারের বাকি সদস্য যারা অন‍্য কাউকে ভোট দিয়েছেন, তাঁদের জন্য গর্বিত।"

DMK-র আইটি শাখার ডেপুটি সেক্রেটারি ইসাই ট‍্যুইটে লিখেছেন, "কোয়েম্বাটুরের বিজেপি প্রার্থী লোকাল বডি নির্বাচনে একটি মাত্র ভোট পেয়েছেন। তাঁর পরিবারে ৫ জন ভোটার রয়েছেন।"

এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি কে আন্নামালাইকে সংবাদসংস্থা আইএএনএস-এর পক্ষ থেকে একাধিকবার ফোন করা হলেও তিনি কোনো উত্তর দেননি।

-With IANS Inputs

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in