Bihar: দিন ঘোষণার আগেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি শুরু করলো বিজেপি

নির্বাচন কমিশন এখনও ভোটের দিনক্ষণ ঘোষণা করেনি। তবুও তার আগেই বিজেপির বিহার শাখা রাজ্যে আসন্ন পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিলো।
Bihar: দিন ঘোষণার আগেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি শুরু করলো বিজেপি
ছবি প্রতীকী, দ্য উইকের সৌজন্যে

নির্বাচন কমিশন এখনও ভোটের দিনক্ষণ ঘোষণা করেনি। তবুও তার আগেই বিজেপির বিহার শাখা রাজ্যে আসন্ন পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিলো। ইতিমধ্যেই বিজেপি আহ্বায়ক রাধিকা রাম দলের নির্বাচনী সেলের বৈঠক সেরে ফেলেছেন ভার্চুয়ালি। পাটনা থেকে পরিচালিত এই বৈঠকে দলের নীচুতলার কর্মীদের ভোটারদের সঙ্গে যোগাযোগের নির্দেশ দেওয়া হয়েছে।

এই প্রসঙ্গে বিহার বিজেপি শাখার সহ সভাপতি সিদ্ধার্থ শম্ভু আইএএনএসকে জানিয়েছেন, রাজ্যে যে কোনো পঞ্চায়েত নির্বাচন ঘোষিত হবে। তিনি আরও বলেন – আমরা ইতিমধ্যেই বুথস্তরের এজেন্টদের কাছে পৌঁছাতে চেষ্টা করছি। যাতে তাঁরা ভোটারদের কাছে দলের প্রচারকে নিয়ে যেতে পারেন। এছাড়াও তাঁদের কাছে ভোটারদের করোনা ভ্যাকসিনের উপযোগিতার প্রচার করা হবে। আমরা রাজ্যের প্রতিটি বুথকে করোনা মুক্ত করে গড়ে তুলতে চাই।

সিদ্ধার্থ শম্ভুর দাবি অনুসারে – কোভিডের সঙ্গে যুদ্ধে দেশের প্রতিটি প্রান্তে মোদী সরকার সফল। আমাদের কর্মীরাও এই মহামারী প্রতিরোধের কাজে নিবিড়ভাবে যুক্ত। আমাদের কর্মীরা মানুষের কাছে খাদ্যদ্রব্য এবং ওষুধ নিয়মিতভাবে পৌঁছে দিচ্ছে। আমরা সবসময় মানুষের পাশে আছি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in