Bihar: বিজেপির অস্বস্তি বাড়িয়ে পেগাসাস কান্ডে তদন্তের দাবী আরও এক NDA শরিকের

নীতিশ কুমারের পর এবার বিজেপির অস্বস্তি বাড়ালেন আর এক এনডিএ শরিক নেতা। তিনি হলেন HAM পার্টির প্রধান জিতেন রাম মাঝি। নীতিশের সুরে সুর মিলিয়ে তিনিও পেগাসাস নজরদারি কান্ডে তদন্তের দাবি তুলেছেন।
নীতিশ কুমার ও জিতন রাম মাঝি
নীতিশ কুমার ও জিতন রাম মাঝিফাইল ছবি, গ্রাফিক্স সুমিত্রা নন্দন

নীতিশ কুমারের পর এবার বিজেপির অস্বস্তি বাড়ালেন আরও এক এনডিএ শরিক নেতা। হিন্দুস্থান আওয়ামী মোর্চার (HAM) প্রধান জিতন রাম মাঝি মঙ্গলবার রাজ্যের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সুরে সুর মিলিয়ে পেগাসাস নজরদারি কান্ডে তদন্তের দাবি তুলেলেন। এনডিএ শরিকদের মধ্যে জিতেন রাম মাঝি দ্বিতীয় ব্যক্তি যিনি পেগাসাস কান্ডে তদন্তের দাবি তুললেন।

তিনি বলেন, “বাদল অধিবেশনে বিরোধীরা যদি পেগাসাস নজরদারি কান্ডে তদন্তের দাবি তুলে তুলকালাম করে থাকেন, তাহলে সেটি গুরুতর বিষয় এবং নরেন্দ্র মোদীর সরকারের উচিৎ এই বিষয়টি নিয়ে অনুসন্ধান করা”। তিনি আরও বলেন, “ তদন্ত করলেই প্রমাণ হয়ে যাবে কে এই গুপ্তচরবৃত্তির সাথে জড়িত। দেশবাসীর অধিকার আছে কে এই অপকর্মের সঙ্গে জড়িত তা জানার”।

প্রসঙ্গত উল্লেখ্য, বিজেপির অস্বস্তি বাড়িয়ে পেগাসাস কেলেঙ্কারিতে বিরোধীদের পাশে আগেই দাঁড়িয়েছেন জেডি(ইউ) প্রধান তথা বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। বিজেপির জোটসঙ্গীদের তিনিই প্রথম যিনি এই কেলেঙ্কারির তদন্তের দাবি তুলেছেন।

নীতিশ কুমার বলেছেন – “অবশ্যই একটি তদন্ত হওয়া উচিত। আমরা এতোদিন ধরে টেলিফোন ট্যাপিং-এর কথা শুনে আসছি। বিষয়টি নিয়ে সংসদে আলোচনা করা উচিত। জনগণ (বিরোধীরা) বহুদিন ধরে বিষয়টি নিয়ে আলোচনার দাবি তুলছেন, এটা হওয়া উচিত।" নীতিশ কুমার আরও বলেন, "মানুষকে বিরক্ত করা, হয়রানি করা - এই ধরনের কাজ করা উচিত নয়। পুরো বিষয়টি প্রকাশ্যে আনা উচিত।"

- with inputs from IANS

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in