'Bharat Jodo Yatra': ভারতের রাজনীতিতে নতুন অধ্যায়ের সূচনা করবে ভারত জোড়ো যাত্রা - জয়রাম রমেশ

ভারতীয় রাজনীতিতে নতুন অধ্যায়ের সূচনা করবে ভারত জোড়ো যাত্রা। বুধবার যাত্রা শুরুর আগে, কংগ্রেসের সাধারণ সম্পাদক জয়রাম রমেশ একথা জানিয়েছেন। তিনি বলেন, এই যাত্রা ভারতের রাজনীতিতে একটি টার্নিং পয়েন্ট৷
রাজীব গান্ধী স্মৃতিসৌধে রাহুল গান্ধী
রাজীব গান্ধী স্মৃতিসৌধে রাহুল গান্ধীছবি রাহুল গান্ধীর ট্যুইটার থেকে সংগৃহীত

ভারতীয় রাজনীতিতে নতুন অধ্যায়ের সূচনা করবে ভারত জোড়ো যাত্রা। বুধবার 'ভারত জোড়ো যাত্রা'র আগে, কংগ্রেসের সাধারণ সম্পাদক জয়রাম রমেশ একথা জানিয়েছেন। তিনি বলেন, এই যাত্রা ভারতের রাজনীতিতে একটি টার্নিং পয়েন্ট হবে৷

এদিন রমেশ বলেন, "আজ ভারতের প্রাচীনতম রাজনৈতিক দল এখন পর্যন্ত করা দীর্ঘতম পদযাত্রা শুরু করবে। এটি একটি অন্ধকারাচ্ছন্ন দিন, শান্ত প্রতিফলন এবং নতুন সংকল্প গ্রহণের দিন। এই দিন ভারতীয় রাজনীতিতে একটি টার্নিং পয়েন্ট। এটি একটি নতুন অধ্যায়ের সূচনা করবে।"

কন্যাকুমারীতে রাহুল গান্ধী তিরুভাল্লুভার মেমোরিয়াল, বিবেকানন্দ মেমোরিয়াল এবং কামরাজ মেমোরিয়াল পরিদর্শন করবেন। গান্ধী মন্ডপে মহাত্মা গান্ধী মন্ডপম এবং জাতীয় পতাকা হস্তান্তর অনুষ্ঠানে একটি প্রার্থনা সভা হবে এবং এরপর রাহুল গান্ধী 'ভারত জোড়ো যাত্রা'র সূচনা করবেন।

রাহুল গান্ধীর হাতে জাতীয় পতাকা হস্তান্তর করবেন তিন মুখ্যমন্ত্রী - তামিলনাড়ুর এম কে স্ট্যালিন, ছত্তিশগড়ের ভূপেশ বাঘেল এবং রাজস্থানের অশোক গেহলট।

কংগ্রেস নেতা জানিয়েছেন, জাতীয় পতাকা নিয়ে মিছিলের পিছনে উদ্দেশ্য হল, কংগ্রেস চায় অন্যান্য সমমনস্ক দল এবং সিভিক সোসাইটি গোষ্ঠীগুলি এই কর্মসূচিতে যোগদান করুক।

রবিবার রাহুল গান্ধী বলেন, দেশের মানুষের কাছে যাওয়া ছাড়া বিরোধীদের আর কোনও উপায় নেই।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in