গভীর রাতে গুজরাতের কোভিড হাসপাতালে ভয়াবহ আগুন, মৃত্যু ১৮ রোগীর

শুক্রবার রাত ১টা নাগাদ ভারুচের প‍্যাটেল ওয়েলফেয়ার হাসপাতালের কোভিড কেয়ার সেন্টারে আগুন লাগে। জান‌ গেছে, এই সময় হাসপাতালে ৭০ জন কোভিড রোগী ভর্তি ছিলেন। এঁদের মধ্যে আইসিইউতে ছিলেন ২৪ জন রোগী।
গভীর রাতে গুজরাতের কোভিড  হাসপাতালে ভয়াবহ আগুন, মৃত্যু ১৮ রোগীর
প‍্যাটেল ওয়েলফেয়ার হাসপাতালছবি সংগৃহীত

গভীর রাতে বিধ্বংসী আগুনে পুড়ে মৃত্যু হলো ১৮ জন কোভিড রোগীর। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে গুজরাটের ভারুচের একটি কোভিড হাসপাতালে। মৃত ১৮ জন রোগীই আইসিইউতে ভর্তি ছিলেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

শুক্রবার রাত ১টা নাগাদ ভারুচের প‍্যাটেল ওয়েলফেয়ার হাসপাতালের কোভিড কেয়ার সেন্টারে আগুন লাগে। জান‌ গেছে, এই সময় হাসপাতালে ৭০ জন কোভিড রোগী ভর্তি ছিলেন। এঁদের মধ্যে আইসিইউতে ছিলেন ২৪ জন রোগী। এক পুলিশ অফিসার জানিয়েছেন, আগুন লাগার কিছুক্ষণ পরই ১২ জন রোগীর মৃত্যুর খবর আমরা পাই। সকাল সাড়ে ছয়টার সময় এই সংখ্যাটা বেড়ে দাঁড়ায় ১৮ তে। সংখ‍্যাটা আরো বাড়তে পারে।

আগুন লাগার কিছুক্ষণ পরই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় দমকল বাহিনী। তাঁদের দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার পরই বাকি রোগীদের অন‍্য হাসপাতালে স্থান করা হয়েছে।

হাসপাতালে আগুন কীভাবে লাগলো তা এখনও জানা যায়নি। এবিষয়ে তদন্ত চলছে। তবে পুলিশের প্রাথমিক অনুমান, আইসিইউতে শর্টসার্কিট থেকেই আগুন লেগেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in