Assam Poll 21: BJP-র বিধায়ক কেনাবেচা আটকাতে মহাজোটের বেশ কিছু প্রার্থীকে জয়পুরে সরালো কংগ্রেস

আসামে ভোট মিটতেই বিরোধী মহাজোটের বেশ কিছু প্রার্থীকে জয়পুর উড়িয়ে নিয়ে গেল কংগ্রেস। জানা যাচ্ছে বিজেপির বিধায়ক কেনা বেচা আটকাতে এই নির্বাচন প্রার্থীদের জয়পুর সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।
Assam Poll 21: BJP-র বিধায়ক কেনাবেচা আটকাতে মহাজোটের বেশ কিছু প্রার্থীকে জয়পুরে সরালো কংগ্রেস
ছবি প্রতীকী সংগৃহীত

আসামে ভোট মিটতেই বিরোধী মহাজোটের বেশ কিছু প্রার্থীকে জয়পুর উড়িয়ে নিয়ে গেল কংগ্রেস। জানা যাচ্ছে বিজেপির বিধায়ক কেনা বেচা আটকাতে এই নির্বাচন প্রার্থীদের জয়পুর সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। সূত্র অনুসারে কমপক্ষে ২২ জনকে জয়পুরে নিরাপদ আশ্রয়ে সরিয়েছে কংগ্রেস। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

জানা যাচ্ছে কংগ্রেস-এর পক্ষ থেকে মৌলানা বদরুদ্দিন আজমলের এ আই ইউ ডিএফ-এর এবং বিপিএফ-এর প্রার্থীদের, নিয়ে যাওয়া হয়েছে জয়পুরে। পরবর্তী পর্যায়ে বাকী সব প্রার্থীকে নিয়ে যাওয়া হবে জয়পুরে। উল্লেখ্য, এর আগে কর্ণাটক, মধ্যপ্রদেশ সহ একাধিক রাজ্যে বিধায়ক কেনাবেচা করে সরকার উলটে দেবার অভিযোগে অভিযুক্ত বিজেপি।

এঁদের সবাইকেই রাখা হয়েছে ফেয়ারমেন্ট নামক এক পাঁচতারা হোটেলে। কড়া নিরাপত্তার বেড়াজালে মোড়া ওই হোটেলে এই প্রার্থীদের সঙ্গে কারোর দেখা করার অনুমতি নেই। এই বিষয়ে সমস্ত দায়িত্ব দেওয়া হয়েছে রাজস্থান কংগ্রেসের চিফ হুইপ মহেশ জোশি এবং বিধায়ক রফিক খানকে।

এবারের আসাম বিধানসভা নির্বাচনে বিজেপি ক্ষমতা হারাতে চলেছে বলে মনে করছে কংগ্রেস। নির্বাচনে কংগ্রেসের পক্ষ থেকে যে মহাজোট গড়া হয়েছিলো তাতে অংশীদার ছিলো এআইইউডিএফ, জেডিপিপি, এ এনপি, সিপিআই(এম), সিপিআই, সিপিআই(এম-এল), আঞ্চলিক গণ মোর্চা, বিপিএফ এবং আরজেডি।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in