Assam: তিনসুকিয়ায় গোরুচোর সন্দেহে ১ যুবককে পিটিয়ে হত্যা, আটক ১২

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে কোরজোঙ্গাতে বন্ধুর বাড়িতে রাতে থাকার জন্য গিয়েছিলেন ৩৪ বছরের শরৎ মোরন। তখনই গোরুচোর সন্দেহে তাঁকে আক্রমণ করে জনতা। দড়ি দিয়ে বেঁধে রাখা হয় তাঁকে।
Assam: তিনসুকিয়ায় গোরুচোর সন্দেহে ১ যুবককে পিটিয়ে হত্যা, আটক ১২
ছবি প্রতীকী সংগৃহীত

গোরুচোর সন্দেহে এক যুবককে পিটিয়ে মারার অভিযোগ উঠলো অসমের তিনসুকিয়াতে। শনিবার রাতে তিনসুকিয়ার কোরজোঙ্গা জেলায় এই ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, মৃত ব‍্যক্তির নাম শরৎ মোরন। তিনি কাছেই কোরদোই গ্রামে থাকেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে কোরজোঙ্গাতে নিজের বন্ধুর বাড়িতে রাতে থাকার জন্য গিয়েছিলেন ৩৪ বছরের শরৎ মোরন। তখনই গোরুচোর সন্দেহে তাঁকে আক্রমণ করে জনতা। দড়ি দিয়ে বেঁধে রাখা হয় তাঁকে।

স্থানীয়রা আরো জানিয়েছে, রাতেই শরৎ মোরনকে নিয়ে সালিশি সভার আয়োজন করা হয়। সেখানে তাঁর পোশাক খুলে তাঁকে বেধড়ক মারধর করে গ্রামবাসীরা।

ঘটনার খবর পেয়েই পুলিশ সেখানে পৌঁছায় এবং শরৎকে উদ্ধার করে ডুমডুমার এফআরইউ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

তিনসুকিয়ার পুলিশ সুপার দেবোজিৎ দেউরি জানিয়েছেন, "এই ঘটনার সাথে জড়িত ১২ জনকে আটক করেছি আমরা। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃতের শরীরে একাধিক ক্ষত ও কাটার চিহ্ন পেয়েছি আমরা। মৃতদেহের পোস্টমর্টেম করা হয়েছে। রিপোর্টের জন্য অপেক্ষা করছি আমরা।"

মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে খুনের মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। তিনি আরো জানিয়েছেন, মৃতের বিরুদ্ধে আগেও গোরু চুরির অভিযোগে মামলা দায়ের হয়েছে। এক্ষেত্রেও সেরকম কোনো ঘটনা ঘটেছে কিনা তা খতিয়ে দেখা হবে। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ধারা ৩০২ ও ধারা ৩৪ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in