Satyapal Malik: 'অমিত শাহ মোদীজীকে খুবই সম্মান করেন' - তীব্র বিতর্কের মুখে সাফাই সত্যপাল মালিকের

গতকাল হরিয়ানার একটি অনুষ্ঠানে ভাষণ দেওয়ার সময় সত্যপাল মালিক বলেন, "প্রধানমন্ত্রী অহংকারী। কৃষি আইন নিয়ে যখন তাঁর সাথে কথা বলতে গিয়েছিলাম ৫ মিনিটের কথোপকথনে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেছিলেন তিনি।"
Satyapal Malik: 'অমিত শাহ মোদীজীকে খুবই সম্মান করেন' - তীব্র বিতর্কের মুখে সাফাই সত্যপাল মালিকের
সত্যপাল মালিকফাইল ছবি সংগৃহীত

তীব্র সমালোচনার মুখে পড়ে নিজের মন্তব‍্যের সাফাই দিলেন মেঘালয়ের রাজ‍্যপাল সত‍্যপাল মালিক। তাঁর কথায়, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অত‍্যন্ত সম্মান করেন। গতকাল তিনি দাবি করেছিলেন, অমিত শাহ তাঁকে বলেছেন প্রধানমন্ত্রী চিন্তাশক্তি হারিয়ে ফেলেছেন।

এক সংবাদমাধ্যমে সোমবার বিকেলে সত‍্যপাল মালিক বলেন, “প্রধানমন্ত্রী আমার কোনো কথা শোনার জন্য তৈরি ছিলেন না… তিনি আমার মতকে অস্বীকার করার চেষ্টা করছিলেন… এবং তিনি আমাকে অমিত শাহের সঙ্গে দেখা করতে বলেন। অমিত শাহ মোদীজীকে খুবই সম্মান করেন। তিনি আমাকে বলেন, কিছু মানুষ প্রধানমন্ত্রীকে ভুল বুঝিয়েছে। একদিন প্রধানমন্ত্রী ঠিক বুঝতে পারবেন।”

এর পাশাপাশি মালিক বলেন, 'আমি জানাতে চাই যে অমিত শাহ আমাকে প্রধানমন্ত্রীর অসৎ উদ্দেশ্য ছিলো জাতীয় কিছু বলেননি। তিনি আমাকে শুধু জানিয়েছেন, তিনি আমার বক্তব্য তিনি বুঝতে পেরেছেন।'

প্রসঙ্গত, গতকাল হরিয়ানার একটি অনুষ্ঠানে ভাষণ দেওয়ার সময় মেঘালয়ের রাজ‍্যপাল বলেন, "প্রধানমন্ত্রী অহংকারী। কৃষি আইন নিয়ে যখন তাঁর সাথে কথা বলতে গিয়েছিলাম ৫ মিনিটের কথোপকথনে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেছিলেন তিনি। আমি তাঁকে বললাম ৫০০ জন কৃষক মারা গেছেন। এঁরা সকলেই আমাদের নিজেদের। উনি তখন জিজ্ঞেস করলেন, 'তাঁরা কি আমার জন্য মারা গেছেন?' আমি তাঁকে বলেছি হ‍্যাঁ আপনার জন্য মারা গেছেন কারণ আপনি দেশের প্রধান।"

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর সাথে সেদিন খুব তর্ক হয়েছিল তাঁর। প্রধানমন্ত্রীর কথামতো এরপর তিনি অমিত শাহের সাথে দেখা করেন। তিনি বলেন, "আমি যখন অমিত শাহের সাথে দেখা করে সমস্ত ঘটনা বললাম, তিনি আমাকে বললেন, 'সত‍্য, উনি (প্রধানমন্ত্রী) ওনার চিন্তাশক্তি হারিয়ে ফেলেছেন। তুমি চিন্তামুক্ত থাকো। আমাদের সাথে যোগাযোগ রেখো।"

সোশ্যাল মিডিয়ায় ব‍্যাপক ভাইরাল হয় সত‍্যপাল মালিকের এই মন্তব্য। কংগ্রেসের অফিসিয়াল ট‍্যুইটার হ‍্যান্ডেল থেকেও শেয়ার করা হয় এই ট‍্যুইট। তীব্র সমালোচনার মুখে অবশেষে সাফাই দিলেন সত‍্যপাল মালিক।

সত্যপাল মালিক
প্রধানমন্ত্রী অহংকারী, অমিত শাহ বলেছিলেন উনি চিন্তাশক্তি হারিয়ে ফেলেছেন - বিস্ফোরক সত্যপাল মালিক

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in