আন্দোলনরত সমস্ত কুস্তিগীর আটক, যন্তর মন্তর থেকে তাঁবু সরাতে ব্যস্ত দিল্লি পুলিশ

ব্রিজ ভূষণ সিংকে গ্রেপ্তারের দাবিতে সদ্য উদ্বোধন করা সংসদ ভবনের বাইরে বিক্ষোভ দেখানোর চেষ্টা করছিলেন কুস্তিগীররা। তখনই তাঁদের আটক করে পুলিশ। পাশাপাশি সুভাষিণী আলি সহ একাধিক রাজনীতিবিদকে আটক করা হয়েছে।
কুস্তিগীরদের আটক করছে পুলিশ
কুস্তিগীরদের আটক করছে পুলিশছবি সংগৃহীত

সাক্ষী মালিক, ভিনেশ ফোগত, বজরং পুনিয়া সহ সমস্ত আন্দোলনকারী কুস্তিগীরকে আটক করলো দিল্লি পুলিশ। যৌন হেনস্থায় অভিযুক্ত রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়ার সভাপতি তথা বিজেপি সাংসদ ব্রিজ ভূষণ সিংকে গ্রেপ্তারের দাবিতে সদ্য উদ্বোধন করা সংসদ ভবনের সামনে গিয়ে বিক্ষোভ দেখানোর চেষ্টা করছিলেন কুস্তিগীররা। তখনই তাঁদের আটক করে পুলিশ। কুস্তিগীরদের আন্দোলনের সাথে থাকা বেশ কয়েকজন রাজনীতিবিদকেও আটক করা হয়েছে।  

কুস্তিগীরদের আটকানোর জন্য যন্তর মন্তর থেকে সংসদ ভবন পর্যন্ত প্রচুর ব্যারিকেড মোতায়েন করেছিল দিল্লি পুলিশ। কুস্তিগীররা ব্যারিকেড ভেঙে সংসদ ভবনের বাইরে যাওয়ার চেষ্টা করলে পুলিশের সাথে ধস্তাধস্তি বাঁধে তাঁদের। এরপরই আন্দোলনকারীদের আটক করে পুলিশ। পাশাপাশি কুস্তিগীরদের আন্দোলনকে সংহতি জানাতে আসা সিপিআইএম নেত্রী সুভাষিণী আলি, জগমতী সঙ্গওয়ান সহ একাধিক রাজনীতিবিদকে আটক করা হয়েছে। প্রাথমিক রিপোর্ট অনুসারে, নিকটবর্তী থানায় নিয়ে যাওয়া হয়েছে তাঁদের।

এরই মাঝে কুস্তিগীরদের আন্দোলন পুরোপুরি ভাঙতে যন্তর মন্তর থেকে সমস্ত তাঁবু সরিয়ে দিচ্ছে পুলিশ। এখানে গত ২৩ এপ্রিল থেকে ব্রিজ ভূষণ সিংকে গ্রেপ্তারের দাবিতে অবস্থান বিক্ষোভ দেখাচ্ছেন কুস্তিগীররা। যন্তর মন্তর থেকে নতুন সংসদ ভবন পর্যন্ত এই মুহূর্তে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাক্ষী মালিক সহ আনান্য কুস্তিগীরদের সাথে পুলিশ আধিকারিকদের ধস্তাধস্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। পুলিশের দেওয়া ব্যারিকেডের উপর দিয়ে কুস্তিগীরদের লাফ দেওয়ার ভিডিয়োও ভাইরাল।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in