Agnipath protest: রণক্ষেত্র বিহার, অল্পের জন্য প্রাণে বাঁচলেন BJP বিধায়ক, বাতিল ২২টি ট্রেন

নওয়াদার আটুয়া রোডে অবস্থিত বিজেপির একটি পার্টি অফিসে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে বিক্ষোভকারীদের বিরুদ্ধে। বিজেপি বিধায়ক অরুণা দেবীর গাড়ি ভাঙচুর করা হয়।
Agnipath protest: রণক্ষেত্র বিহার, অল্পের জন্য প্রাণে বাঁচলেন BJP বিধায়ক, বাতিল ২২টি ট্রেন
জ্বলছে বিজেপি পার্টি অফিস ও ট্রেনছবি সংগৃহীত

সেনাবাহিনীতে নিয়োগ সংক্রান্ত কেন্দ্রের নতুন প্রকল্প অগ্নিপথের বিরুদ্ধে বিক্ষোভের জেরে উত্তাল বিহার। একাধিক রেল স্টেশন অবরোধ করে ট্রেনে আগুন ধরিয়ে দেন বিক্ষোভকারীরা। পাশাপাশি সড়কপথ অবরোধ করে বাসেও ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ উঠছে। এই পরিস্থিতিতে ২২ টি ট্রেন বাতিল করার কথা জানালো ইস্ট সেন্ট্রাল রেলওয়ে। দানাপুর ডিভিশনে আরও ছয়টি ট্রেনের রুট বদল করা হয়েছে।

বিক্ষোভকারীদের রোষের মুখে বিজেপিও। নওয়াদার আটুয়া রোডে অবস্থিত বিজেপির একটি পার্টি অফিসে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে বিক্ষোভকারীদের বিরুদ্ধে। এই নওয়াদাতে বিজেপি বিধায়ক অরুণা দেবীর গাড়ি ভাঙচুর করা হয়।

এদিন বিকেলে নিজের গাড়িতে করে বিজেপির জেলা সদর কার্যালয়ে যাচ্ছিলেন অরুণা দেবী। তাঁর গাড়ি নওয়াদা রেলওয়ে স্টেশনের রেল ক্রসিং-এর কাছে পৌঁছলে বিপুল সংখ্যক বিক্ষোভকারী গাড়ির ওপর হামলা চালায়। তাঁরা বিধায়কের গাড়িতে পাথর ছোঁড়ে। গাড়ির কাঁচ সম্পূর্ণ ভেঙে যায়। সেইসময় গাড়ির মধ্যে বিধায়ককে নিয়ে মোট পাঁচজন ছিলেন। অরুণা দেবী কোনোভাবে গাড়ি নিয়ে পালাতে সক্ষম হন। এই ঘটনায় তাঁর গাড়ির চালক সামান্য আহত হয়েছেন।

অন্যদিকে নওয়াদাতে বিজেপির অফিসে ঢুকে তাণ্ডব চালানোর অভিযোগ উঠেছে বিক্ষোভকারীদের বিরুদ্ধে। জানা গেছে অফিসের ভেতরে থাকা প্রায় তিনশোর বেশি চেয়ার ও অন্যান্য জিনিস ভাঙচুর করে তাতে আগুন ধরিয়ে দিয়েছেন বিক্ষোভকারীরা। অফিসের বেশ কিছু নথি পুড়ে গেছে বলে জানা গেছে। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি।

-With IANS Inputs

জ্বলছে বিজেপি পার্টি অফিস ও ট্রেন
অগ্নিপথ-এর বিরোধিতায় আজও অগ্নিগর্ভ বিহার, বিক্ষোভ উত্তরপ্রদেশ, পাঞ্জাব সহ একাধিক রাজ্যে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in