Agnipath: অগ্নিবীররা বিজেপি অফিসে সিকিউরিটির কাজে সুযোগ পাবে - বিজয়বর্গীয়ের মন্তব্যে সমালোচনার ঝড়

এই ঘটনায় সুর চড়িয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল, BJP সাংসদ বরুণ গান্ধী, কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা। সাম্প্রতিক অগ্নিপথ বিতর্কের মাঝে বিজেপি নেতার এই ভিডিও ট্যুইট করা হয়েছে।
Agnipath: অগ্নিবীররা বিজেপি অফিসে সিকিউরিটির কাজে সুযোগ পাবে - বিজয়বর্গীয়ের মন্তব্যে সমালোচনার ঝড়
কৈলাস বিজয়বর্গীয়গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

‘আমাকে বিজেপি অফিসে সিকিউরিটি গার্ড রাখতে হলে আমি অগ্নিবীর-দেরই প্রথম সুযোগ দেব’। বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র এই বক্তব্যের ভিডিও আপাতত ভাইরাল। নিউজ ২৪-এর ট্যুইট করা এই ভিডিও ঘিরে সুর চড়িয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল, বিজেপি সাংসদ বরুণ গান্ধী এবং কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা। দেশের সাম্প্রতিক অগ্নিপথ বিতর্কের মাঝে এদিনই দুপুরে বিজেপি নেতার এই ভিডিও ট্যুইট করা হয়েছে।

বিজেপি নেতার এই বক্তব্য প্রসঙ্গে রণদীপ সিং সুরজেওয়ালা এক ট্যুইট বার্তায় জানান, বিজেপির রাষ্ট্রীয় মহাসচিব কৈলাস বিজয়বর্গীয়র বক্তব্য শুনুন। চার বছর পরে ইনি অগ্নিবীরদের বিজেপি অফিসের বাইরে চৌকিদার করে দাঁড় করিয়ে রাখতে চান। বিজেপির অহংকার এখন সব সীমা পার করে গেছে।

বিজেপি সাংসদ বরুণ গান্ধী কৈলাস বিজয়বর্গীয়র এই বক্তব্যের বিরোধিতা করে তির্যক ভঙ্গীতে এক ট্যুইট বার্তায় বলেন, যে মহান সেনাদের বীরত্বের কথা বর্ণনা করতে সমস্ত অভিধান ব্যর্থ হয়ে যায়, যাদের সাহসের কথা সমস্ত জায়গায় বর্ণিত হয়, সেই মহান ভারতীয় সেনাদের কোনো রাজনৈতিক দলের অফিসে চৌকিদারি করার আহ্বান যিনি করেন তাঁকে অভিনন্দন। ভারতীয় সেনারা ভারত মাতার সেবার মাধ্যম, এই সেবা কোনো চাকরি নয়।

কৈলাস বিজয়বর্গীয়র এই ভিডিও ট্যুইট করে আম আদমি পার্টির প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এক ট্যুইট বার্তায় বলেন, “দেশের যুবকদের এবং সেনাদের এত অপমান করবেন না। আমাদের দেশের যুবকরা দিন রাত পরিশ্রম করে শারীরিক পরীক্ষা পাশ করে, পরীক্ষা পাশ করে। কারণ সেনাবাহিনীতে যোগ দিয়ে সারা জীবন দেশের সেবা করতে চায়। তাঁরা বিজেপির অফিসের বাইরে সিকিউরিটি গার্ড হবার জন্য সেনাবাহিনীতে যেতে চায়না।”

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in