যে তৎপরতায় শাহরুখ খানের ছেলে গ্রেফতার হল, তা দেখা যায়নি লখিমপুর কৃষক হত্যাকাণ্ডে - অধীর

ফেসবুক পোস্টে অধীরের কটাক্ষ, ‘আশ্চর্যজনক ভাবে মন্ত্রী মশাইয়ের ছেলের বিরুদ্ধে প্রশাসন শিথিল কেন! বছর খানেক আগে রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে জেলবন্দি করা হয়েছিল, এবার আরিয়ান খানের পালা।'
যে তৎপরতায় শাহরুখ খানের ছেলে গ্রেফতার হল, তা দেখা যায়নি লখিমপুর কৃষক হত্যাকাণ্ডে - অধীর
অধীর রঞ্জন চৌধুরী ফাইল ছবি সংগৃহীত

যে তৎপরতায় মাদক মামলায় শাহরুখ খানের ছেলেকে গ্রেফতার করা হল, তা দেখা যায়নি লখিমপুরে কৃষক হত্যা কাণ্ডে অভিযুক্ত কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অজয় মিশ্রের ছেলের ক্ষেত্রে। ফেসবুকে পোস্ট করে এমনই অভিযোগ তুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

শনিবারই মাদক মামলায় নয়া মোড় মিলেছে। এবার মাদক নিয়ন্ত্রক সংস্থা বা এনসিবি জেরা করল শাহরুখের গাড়ির চালক রাজেশ মিশ্রকে। আর এই প্রেক্ষিতেই শাহরুখ-পুত্রের বিরুদ্ধে চলা মাদক মামলা নিয়ে আরিয়ানের সঙ্গে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অজয় কুমার মিশ্রের পুত্র আশিসের তুলনা টানলেন লোকসভার বিরোধী দলনেতা।

অধীর চৌধুরীর ফেসবুক পোস্ট
অধীর চৌধুরীর ফেসবুক পোস্ট স্ক্রিনশট

ফেসবুক পোস্টে অধীরের কটাক্ষ, ‘আশ্চর্যজনক ভাবে মন্ত্রী মশাইয়ের ছেলের বিরুদ্ধে প্রশাসন শিথিল কেন! বছর খানেক আগে রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে জেলবন্দি করা হয়েছিল, এবার আরিয়ান খানের পালা।' প্রদেশ কংগ্রেস সভাপতির সংযুক্তি, 'আমাদের সংবিধানে আছে সকলের প্রতি সমান বিচার, তাহলে মন্ত্রীর ছেলের বেলায় কেন নয়?' আরিয়ান খানকে লঘু পাপে গুরুদণ্ড দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

প্রসঙ্গত, মাদক মামলায় শাহরুখ খানের ছেলে আরিয়ানের গ্রেফতারির ঘটনায় আগেও মুখ খুলেছিলেন কংগ্রেসের এই নেতা। তাঁর অভিমত ছিল, এই ঘটনায় কিছুটা হলেও শাহরুখ খানের ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে। পাশাপাশি তিনি আরও বলেন, ভারত এখন মাদক কারবার ও পরিবহণের অন্যতম জায়গা হয়ে পড়েছে। আরিয়ানের ঘটনা দিয়ে তাঁর বাবাকে নিশানা করা ঠিক হবে না।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.