AAP: সরকারি টাকায় বিমান ভাড়া করে ভোটের প্রচার, বিতর্কে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং মান

এই বছর ডিসেম্বররে গুজরাটে ভোট। ১-৩ এপ্রিল দলের হয়ে ভোট প্রচারে বিমান সফরে, লক্ষাধিক সরকারি টাকা খরচ করে গুজরাট যান পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মান।
AAP: সরকারি টাকায় বিমান ভাড়া করে ভোটের প্রচার, বিতর্কে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং মান
ভগবন্ত সিং মানফাইল চিত্র - সংগৃহীত

এই বছর ডিসেম্বররে গুজরাটে ভোট। ভোট প্রচারের প্রস্তুতি শুরু করে দিয়েছেন বিভিন্ন রাজনৈতিক দল। পিছিয়ে নেই কেজরিয়ালের দল আম আদমি পার্টিও। তবে এরইমধ্যে বিতর্কে জড়ালেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী।

সরকারি কোষাগারের টাকা খরচ করে ভগবন্ত সিং মান গুজরাট যান তাঁর দল আম আদমি পার্টির হয়ে ভোট প্রচারে। ১,২,৩ এপ্রিল দলের হয়ে ভোট প্রচারের জন্য বিমান সফরে গুজরাটে যান। অভিযোগ, এই সফরে বিমান ভাড়া বাবদ সরকারি টাকা খরচ করেন তিনি। প্রায় ৪৪ লক্ষ ৮৫ হাজার টাকা খরচ হয়েছে বলে, সরকারি রিপোর্ট থেকে জানা গেছে।

প্রসঙ্গত, একসময়ে পাঞ্জাবের প্রাক্তন কংগ্রেসী মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নির বিরুদ্ধে হেলিকপ্টারে চড়া নিয়ে কটাক্ষ করেছিলেন বর্তমান মুখ্যমন্ত্রী, তৎকালীন বিরোধীনেতা ভগবন্ত সিং মান। সরকারি টাকা তছরুপের অভিযোগ করেছিলেন। আজ তিনি নিজে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী। এবার তাঁর বিরুদ্ধে উঠল একই অভিযোগ।

উল্লেখ্য, ডিসেম্বরে গুজরাট ও হিমাচল প্রদেশে বিধানসভা সভা ভোট। তার আগে এই তথ্য সামনে আসায় যথেষ্ট অস্বস্তিতে কেজরিয়ালের আম আদমি পার্টি।

ভগবন্ত সিং মান
নির্বাচনের মুখে বিজেপিতে যোগ হিমাচল প্রদেশের AAP প্রধানের, অস্বস্তিতে কেজরিওয়াল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.