দলবিরোধী মন্তব্য - সায়ন্তন বসুর পর অগ্নিমিত্রা পালকেও শো-কজ করল বিজেপি

অগ্নিমিত্রা পল
অগ্নিমিত্রা পল ফাইল ছবি সংগৃহীত

সায়ন্তন বসুর পর অগ্নিমিত্রা পালকেও শোকজ নোটিশ ধরাল বিজেপি। চলতি মাসের ১৮ তারিখ আসানসোলের তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি পদ্ম শিবিরে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে কটাক্ষ করেছিলেন অগ্নিমিত্রা পাল এবং সায়ন্তন বসু। সেই মন্তব্য মোটেই ভালভাবে নেয়নি রাজ্য বিজেপি। সেই কারণে আগেই শোকজের মুখে পড়েছেন সায়ন্তন বসু। মঙ্গলবার তাঁকে শোকজের চিঠি পাঠিয়েছে রাজ্য বিজেপি। এবার চিঠি পাঠানো হলো অগ্নিমিত্রা পালকে।

জানা গিয়েছে, বুধবার সকালে অগ্নিমিত্রা পালকে শোকজ নোটিশ দিয়েছেন রাজ্য বিজেপির সহ- সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায়। শোকজ নোটিশে বলা হয়েছে ১৮ ডিসেম্বর সাংবাদিকদের সামনে অগ্নিমিত্রা যে মন্তব্য করেছেন তা দলবিরোধী। সংবাদ মাধ্যমের সামনে তিনি কেন দল বিরোধী মন্তব্য করেছেন তার কারণ দর্শাতে বলা হয়েছে। না হলে তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হতে পারে। চিঠিতে স্পষ্ট লেখা রয়েছে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নির্দেশেই এই শোকজ নোটিশ পাঠানো হয়েছে। অগ্নিমিত্রা পল বা সায়ন্তন বসুকে সাতদিনের মধ্যে উত্তর দিতে বলা হয়েছে।

তবে এই বিষয়ে বিশেষ কিছু বলতে চাননি অগ্নিমিত্রা পাল। সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে পুরো বিষয়টি দলের অভ্যন্তরীণ বিষয় বলে এড়িয়ে গিয়েছেন তিনি। প্রসঙ্গত, জিতেন্দ্র তিওয়ারি বিরুদ্ধে প্রথমে সরব হয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় তার রেশ ধরেই প্রতিবাদে সোচ্চার হয়েছিলেন অগ্নিমিত্রা পল থেকে শুরু করে সায়ন্তন বসু।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in