আরও বেশ কয়েকজন নেতা বিজেপিতে যোগ দেবেন, মহারাষ্ট্রে আগামীদিনে সরকার গড়বে বিজেপি - দেবেন্দ্র ফড়নবীশ

দেবেন্দ্র ফড়নবীশ
দেবেন্দ্র ফড়নবীশ ফাইল ছবি সংগৃহীত

আগামী দিনে আরও বেশ কয়েকজন নেতা বিজেপিতে যোগদান করবেন এবং ভবিষ্যতে মহারাষ্ট্রে সরকার গঠন করবে বিজেপি। সেইরকম ভাবে প্রস্তুতি নেওয়া হচ্ছে। সোমবার নাসিকের প্রাক্তন শিবসেনা বিধায়ক বিজেপিতে যোগ দিয়েছেন। সেখান থেকেই একথা বললেন মহারাষ্ট্রের বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবিশ।

রাজ্য এনসিপি প্রধান জয়ন্ত পাতিলের একটি বিবৃতির পর এই মন্তব্য করেছেন রাজ‍্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ। জয়ন্ত পাতিল বলেছিলেন, শরদ পাওয়ারের নেতৃত্বাধীন এনসিপির সাথে যোগাযোগ রেখেছেন ১০ বিজেপি বিধায়ক। খুব শীঘ্রই তাঁরা এনসিপিতে যোগ দেবে।

এই প্রসঙ্গে রাজ‍্যে বর্তমানে ক্ষমতাসীন শিবসেনা কংগ্রেস ও এনসিপি জোট সরকারকে আক্রমণ করে ফড়নবিশ বলেছেন, আসলে জোট সরকারের হয়ে এই বিবৃতি দেওয়া হচ্ছে। যাতে অসন্তুষ্ট বিধায়করা ক্ষমতাসীন জোটকে ত্যাগ করে বিজেপিতে না যোগদান করেন।

তিনি বলেন, "শিবসেনা, এনসিপি এবং কংগ্রেসই আমাদের নিজেদের শক্তি বাড়ানোর সুযোগ দিচ্ছে। আমাদের এই সম্পূর্ণ রাজনৈতিক স্থান পূরণ করতে হবে এবং এমন একটি দল গঠন করতে হবে যা নিজেই সরকার গড়তে পারবে।"

প্রসঙ্গত, মহারাষ্ট্র বিধান পরিষদের নির্বাচনে রীতিমতো পর্যুদস্ত হয়েছে বিজেপি। সেখানে ৬টি আসনের মধ্যে একটিতে জিতেছে বিজেপি। মহারাষ্ট্রের ওই ছটি আসনই বিজেপির শক্ত ঘাঁটি ছিল।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in