মুকুল রায় ও শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ায় ওনাদের আগের পাপ মুছে গেছে - কীর্তি আজাদ

মুকুল রায় ও শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ায় ওনাদের আগের পাপ মুছে গেছে - কীর্তি আজাদ
কীর্তি আজাদের ট্যুইটার হ্যান্ডেল থেকে সংগৃহীত

“চার বছর আগে মুকুল রায় এবং শুভেন্দু অধিকারীর ওপর বিজেপি সারদা চিটফান্ড কাণ্ডে স্টিং অপারেশন করেছিলো। এখন দু’জনেই বিজেপিতে যোগ দিয়েছেন এবং ওনাদের সব পাপ মুছে গেছে।” সোমবার এক ট্যুইট বার্তায় একথা জানিয়েছেন প্রাক্তন তারকা ক্রিকেটার ও কংগ্রেস সাংসদ কীর্তি আজাদ।

অবশ্য শুধু কীর্তি আজাদই নন। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পরেই ট্যুইটার ছেয়ে গেছে এই সংক্রান্ত পোষ্টে। একাধিক ব্যক্তি নারদা স্টিং অপারেশনের ছবি ভিডিও পোস্ট করে বিজেপির সমালোচনা করেছেন। যদিও ইতিমধ্যেই বিজেপির অফিসিয়াল ইউটিউব থেকে শুভেন্দু অধিকারীর নারদ স্টিং অপারেশানের ভিডিও সরিয়ে নেওয়া হয়েছে।

গত ১৯ ডিসেম্বর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন শুভেন্দু অধিকারী। এর আগে ধাপে ধাপে তিনি মন্ত্রিত্ব, সরকারি পদ, বিধায়ক পদ, সরকারি নিরপত্তা রক্ষী ছেড়ে দেন। গত শনিবার মেদিনীপুর কলেজ গ্রাউন্ডের সভা থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর উপস্থিতিতে বিজেপিতে যোগ দিয়েই শুভেন্দু অধিকারী শ্লোগান তোলেন ‘তোলাবাজ ভাইপো হটাও’। তিনি আরও বলেন ‘মুকুল রায় আমাকে সবসময় উৎসাহিত করেছেন। বলেছেন, তোর যদি আত্মসম্মান বোধ থাকে তুই তৃণমূলে থাকবি না। তুই চলে আয়। আমরা আত্মসম্মান নিয়ে বেঁচে থাকতে পারবো।’

উল্লেখ্য, গত ২০১৭ সালে তৃণমূল কংগ্রেস থেকে দলবিরোধী কাজের অভিযোগে ৬ বছরের জন্য সাসপেন্ড করা হয় মুকুল রায়কে। এরপরই তিনি বিজেপিতে যোগদান করেন। তৃণমূল কংগ্রেসের এক সময়ের দু নম্বর ব্যক্তি মুকুল রায় বর্তমানে রাজ্য বিজেপির গুরুত্বপূর্ণ নেতা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in