ক্ষমা চান কঙ্গনা - মায়ের অপমান মানবো না - বিজেপি মুখপাত্র আর পি সিং-এর কড়া আক্রমণ কঙ্গনাকে

ক্ষমা চান কঙ্গনা - মায়ের অপমান মানবো না - বিজেপি মুখপাত্র আর পি সিং-এর কড়া আক্রমণ কঙ্গনাকে
ফাইল ছবি সংগৃহীত

বিজেপির জাতীয় মুখপাত্র আর পি সিং-এর কড়া সমালোচনার মুখে কঙ্গনা রানাওয়াত। এদিনই এক ট্যুইট বার্তায় কঙ্গনা রানাওয়াতের বক্তব্যের সমালোচনা করে তাঁকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আবেদন জানান বিজেপি মুখপাত্র।

এদিন বিজেপি মুখপাত্র আর পি সিং কঙ্গনার ট্যুইট উদ্ধৃত করে লেখেন – কঙ্গনা টিম, আমি আপনাকে আপনার অভিনয়ের জন্য সম্মান করি। কিন্তু কেউ আমার মাকে অসম্মান করছে বা ছোটো করছে তা আমি মেনে নেব না। আপনি অবশ্যই এই ঘটনার জন্যে প্রকাশ্যে ক্ষমা চান।

দেশে গত আটদিন ধরে কৃষক বিক্ষোভ চলছে। দিল্লির পাঁচটি সীমান্তে বিভিন্ন রাজ্যের কৃষকরা বিতর্কিত কৃষি আইনের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছে। সম্প্রতি কঙ্গনা রানাওয়াত কৃষক বিক্ষোভ সম্পর্কে এক আপত্তিকর ট্যুইট করেন।

একটি ট‍্যুইট রিট‍্যুইট করে কঙ্গনা রানাউত লেখেন, "হা হা হা ইনিই তো সেই দাদি যিনি টাইম ম্যাগাজিনে ভারতের সবচেয়ে পাওয়ারফুল মহিলা হিসেবে চিহ্নিত হয়েছেন... এবং ১০০ টাকা দিলেই এনাকে পাওয়া যাবে। পাকিস্তানী সাংবাদিকরা বিব্রতকর উপায়ে ভারতের জন্য আন্তর্জাতিক পিআর হাইজ্যাক করেছে। আন্তর্জাতিকভাবে আমাদের হয়ে কথা বলার জন্য আমাদের নিজস্ব লোকদের দরকার।" এরপরেই অলট নিউজের পক্ষ থেকে ফ্যাক্ট চেক করে জানানো হয় কঙ্গনার দাবী ভুয়ো। ট‍্যুইটারে শাহিনবাগ খ‍্যাত দাদীর ভুয়ো ছবি শেয়ার করে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়ার পর প্রবল সমালোচনার মুখে এই ট্যুইট মুছে দেন তিনি। অত‍্যন্ত কুৎসিত ভাষায় ৮২ বছরের বিলকিস বানুকে আক্রমণ করেছেন কঙ্গনা বলে অভিমত নেটিজেনদের।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in