Uttar Pradesh: ১২০ কোটি টাকার 'চরস' উদ্ধার উত্তরপ্রদেশে, গ্রেফতার ৩

জানা গেছে, ধৃতদের মধ্যে দু'জনর বাড়ি উত্তরপ্রদেশের বাহরাইচে। অপর একজনের বাড়ি দেরাদুনে। নেপাল থেকে মাদক আনেন তারা। দিল্লি, পঞ্জাব, হরিয়ানা এবং উত্তরাখণ্ডের বিভিন্ন গ্রাহকদের কাছে তা পাচার করেন।
Uttar Pradesh: ১২০ কোটি টাকার 'চরস' উদ্ধার উত্তরপ্রদেশে, গ্রেফতার ৩
প্রতীকী ছবি

উত্তরপ্রদেশে ৬০ কেজি 'চরস' (এক বিশেষ ধরণের মাদক) সহ তিন পাচারকারীকে গ্রেফতার করলো স্পেশাল টাস্ক ফোর্স। উদ্ধার হওয়া চরসের আন্তর্জাতিক বাজারমূল্য ১২০ কোটি টাকা।

গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার রাতে একটি কালো সেডান গাড়ি আটকে তা থেকে ৬০ কেজি চরস উদ্ধার করে এসটিএফ। শাহাজাহানপুরের আরসি মিশন এলাকার কাছে দিল্লি-লখনউ জাতীয় সড়কের ওপর গাড়িটিকে আটকায় এসটিএফ। এই কাজে এসটিএফ-কে সাহায্য করেছে শাহাজাহানপুর পুলিশ। গাড়ির ভেতরে থাকা তিনজনকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতদের মধ্যে দু'জন - রাম ভুলান এবং সীতারামের বাড়ি উত্তরপ্রদেশের বাহরাইচে। অপর একজনের নাম শেখর থাপা, বাড়ি দেরাদুনে। জেরায় পুলিশকে তারা জানিয়েছেন, নেপাল থেকে মাদক আনেন তারা। দিল্লি, পঞ্জাব, হরিয়ানা এবং উত্তরাখণ্ডের বিভিন্ন গ্রাহকদের কাছে তা পাচার করেন।

শাহাজাহানপুরের সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ এস আনন্দ জানিয়েছেন, "ধৃতরা মাদক নিয়ে শামলি জেলায় যাচ্ছিলেন, তখনই তাদের গ্রেফতার করা হয়েছে। এই র‍্যাকেটের সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। NDPS আইনে মামলা দায়ের করা হয়েছে ধৃতদের বিরুদ্ধে।"

- With IANS Inputs

Uttar Pradesh: ১২০ কোটি টাকার 'চরস' উদ্ধার উত্তরপ্রদেশে, গ্রেফতার ৩
মানুষ অনাহারে মারা যাচ্ছে - কেন্দ্রকে ভর্ৎসনা শীর্ষ আদালতের, অবিলম্বে বিশেষ প্রকল্প চালুর নির্দেশ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in