UP: যোগীরাজ্যে ৪ বছরের শিশুকে ধর্ষণ করে খুন! গ্রেফতার এক নাবালক সহ ২

People's Reporter: পুলিশের এক আধিকারিক জানান, মৃতদেহটি ফরেন্সিকে যাওয়ার পর নিশ্চিত করা হয় যে ধর্ষণ করেই মেরে ফেলা হয়েছে।
ছবি - প্রতীকী
ছবি - প্রতীকী

নির্মম ঘটনা ঘটলো উত্তরপ্রদেশের ফারুখাবাদে। ধর্ষণ করে খুন করা হলো ৪ বছেরর এক নাবালিকা। এক কিশোর সহ মোট ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ফের একবার শিশুদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলে দিল উত্তরপ্রদেশের ঘটনা। ওই নাবালিকার পরিবার সূত্রে খবর, বাড়ির বাইরেই খেলছিল সে। হঠাৎই নিখোঁজ হয়ে যায়। পরে পার্শ্ববর্তী একটি মাঠে তার দেহ দেখতে পাওয়া যায়। পুলিশকে খবর দিলে পুলিশ সেই দেহ উদ্ধার করে।

ওই নাবালিকার পরিবার এবং স্থানীয়রা একটি মাঠে প্যাকেটের মধ্যে বাচ্চাটিকে খুঁজে পায়। প্রথমে তাঁরা ভেবেছিলেন কুকুরের কামড়ে মেয়েটির মৃত্যু হয়েছে। পুলিশের এক আধিকারিক জানান, মৃতদেহটি ফরেন্সিকে যাওয়ার পর নিশ্চিত করা হয় যে ধর্ষণ করেই মেরে ফেলা হয়েছে। ধর্ষণের কথা জানতে পেরে নাবালিকার পরিবার স্থানীয় এক যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে।

অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ জানতে পারে, সে এবং এক নাবালক এই কাজ করেছে। অভিযুক্ত ওই যুবক জানায়, মেয়েটি একটি খামারে খেলা করছিল। সেখান থেকে তাকে পাশের মাঠে তুলে নিয়ে যাওয়া হয়। ওই মাঠেই ধর্ষণ করা হয় ৪ বছরের নাবালিকাকে। পরে খুন করে দেহ ফেলে পালায় তারা।

-With IANS Inputs

ছবি - প্রতীকী
‘ইন্ডিয়া’ শিবিরের প্রথম জনসভা ভোপালে, জাতিগত জনগণনা হবে বিরোধীদের হাতিয়ার
ছবি - প্রতীকী
Odisha: দাবি পূরণ না হওয়ায় ধর্মঘটে শামিল লক্ষাধিক শিক্ষক - বন্ধ থাকল ৫৬ হাজার সরকারি স্কুল

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in