মোদীর ভূয়সী প্রশংসায় শাহ, 'হাসির খোরাক' বলে কটাক্ষ প্রাক্তন টেনিস কিংবদন্তির
ছবি সৌজন্যে দ্য্য উইক

মোদীর ভূয়সী প্রশংসায় শাহ, 'হাসির খোরাক' বলে কটাক্ষ প্রাক্তন টেনিস কিংবদন্তির

শাহ বলেন, "প্রধানমন্ত্রী মোদীর মতো এতো ভালো শ্রোতা আমি আর দেখিনি। সবার কথা শোনেন তিনি। কোনো ব‍্যক্তির তুলনায়, সেই ব‍্যক্তির দেওয়া পরামর্শকে গুরুত্ব দেন। যদিও ‌চূড়ান্ত সিদ্ধান্ত তিনিই নেন।"

শাহের মুখে মোদীর প্রশংসাকে নিজের কাছে 'হাসির খোরাক' বলে মনে করছেন প্রাক্তন টেনিস কিংবদন্তি মার্টিনা নাভ্রাতিলোভা! নিজের ট‍্যুইটের মাধ্যমে সে কথাই বললেন তিনি। তাঁর সেই ট‍্যুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ঘটনার সূত্রপাত রবিবার। সেদিন সাংসদ টিভিতে এক সাক্ষাতকারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ মোদীর প্রশংসা করে বলেন, প্রধানমন্ত্রী মোদী স্বৈরশাসক নন, গণতান্ত্রিক নেতা। প্রধানমন্ত্রীর নেতৃত্ব শৈলী এবং শ্রবণ দক্ষতার প্রশংসা করে শাহ আরও বলেন, "প্রধানমন্ত্রী মোদীর মতো এতো ভালো শ্রোতা আমি আর দেখিনি। সবার কথা শোনেন তিনি। কোনো ব‍্যক্তির তুলনায়, সেই ব‍্যক্তির দেওয়া পরামর্শকে গুরুত্ব দেন। যদিও ‌চূড়ান্ত সিদ্ধান্ত তিনিই নেন। অবশ্যই নেবেন তিনি। কারণ তিনি প্রধানমন্ত্রী।"

স্বরাষ্ট্রমন্ত্রীর এই মন্তব্য দ্রুত সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে। এরকমই একটি ভারতীয় মিডিয়ার প্রতিবেদন ট‍্যুইট করে প্রাক্তন মার্কিন টেনিস তারকা সংক্ষেপে লেখেন, "এবং আমার পরের হাসির খোরাকের জন্য..."। এরপর দুটি ইমোজি দিয়েছেন তিনি।

তাঁর এই ট‍্যুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত ২৬ হাজার লাইক পড়েছে ট‍্যুইটে, রিট‍্যুইট হয়েছে ৯ হাজারের বেশি বার।

এর আগেও একাধিকবার বার নরেন্দ্র মোদী এবং তাঁর সরকারের সমালোচনা করেছেন ১৮ বার গ্র‍্যান্ড স্লাম জয়ী এই তারকা। ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে প্রথম নরেন্দ্র মোদীর সমালোচনা করে ট‍্যুইট করেছিলেন তিনি, যেখানে NRC-র বিরোধিতা করেছিলেন তিনি। ওই ট‍্যুইটে তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পকেও কটাক্ষ করেছিলেন তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in