কৃষক আন্দোলনের সমর্থনে ট্যুইট অস্কারজয়ী অভিনেত্রী সুশান সারান্ডনের

ভারতের কৃষক আন্দোলনের প্রতি সংহতি জানাচ্ছি। পড়ুন ও তাঁদের সম্পর্কে জানুন - তাঁরা কারা এবং কেন আন্দোলন করছেন। - ট্যুইটারে লিখেছেন সুশান
কৃষক আন্দোলনের সমর্থনে ট্যুইট অস্কারজয়ী অভিনেত্রী সুশান সারান্ডনের
সুশান সারান্ডনফাইল ছবি সংগৃহীত

ভারতের কৃষক আন্দোলন নিয়ে টুইট করে আলোড়ন ফেলে দিয়েছিলেন আন্তর্জাতিক পপ গায়িকা রিহানা। একে একে কৃষক আন্দোলনের সমর্থনে টুইট করেছেন পরিবেশ আন্দোলনকারী গ্রেটা থুনবার্গ, মীনা হ্যারিস প্রমুখ। ইতিমধ্যে একের পর এক পশ্চিমী সেলিব্রিটিরা ভারতের কৃষক আন্দোলনের প্রতি সংহতি জানিয়েছেন। ভারতীয় তারকারাও প্রায় আড়াআড়ি বিভক্ত হয়ে গেছেন সরকারের সমর্থনে ও কৃষকদের সমর্থনে।

এবার কেন্দ্রের অস্বস্তি বাড়িয়ে কৃষক আন্দোলনের প্রতি সংহতি জানালেন আরও এক হলিউড তারকা। হলিউড তারকা সুসান সারান্ডন একদিকে যেমন অস্কার বিজয়ী অভিনেত্রী, পাশাপাশি সমাজকর্মী। তিনি খোলাখুলিভাবে প্রেসিডেন্ট পদপ্রার্থী ডেমোক্রেটিক সোশ্যালিস্ট বার্ণি স্যান্ডার্সকে সমর্থন করেন। এক সময় UNICEF-এর কর্মকান্ডেও জড়িত ছিলেন।

সুসান ট্যুইটারে নিউইয়র্ক টাইমসের “ভারতের কৃষকরা আন্দোলন করছেন কেন?” শীর্ষক প্রতিবেদন শেয়ার করে লিখেছেন- “ভারতের কৃষক আন্দোলনের প্রতি সংহতি জানাচ্ছি। পড়ুন ও তাঁদের সম্পর্কে জানুন - তাঁরা কারা এবং কেন আন্দোলন করছেন।” ইতিমধ্যেই তাঁর ট্যুইটটি ১৪ হাজারের বেশি মানুষ রিট্যুইট করেছেন। টুইটে লাইকের সংখ্যা ৩৬ হাজারের বেশি।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in