Bangladesh: মানব পাচার চক্রের পর্দা ফাঁস, গ্রেপ্তার ৫

বাংলাদেশ র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (আরএবি) সোমবার মানব পাচারের সঙ্গে যুক্ত পাঁচ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। এঁদের দলের নেতা হৃদয় বাবু। জানা গেছে ধৃত হৃদয় বাবু টিক টকের জন্য খ্যাত।
Bangladesh: মানব পাচার চক্রের পর্দা ফাঁস, গ্রেপ্তার ৫
ছবি প্রতীকীফাইল ছবি সংগৃহীত

মানব পাচারের এক বড়ো চক্র ধরা পড়লো বাংলাদেশে। বাংলাদেশ র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (আরএবি) সোমবার মানব পাচারের সঙ্গে যুক্ত পাঁচ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। এঁদের দলের নেতা হৃদয় বাবু। জানা গেছে ধৃত হৃদয় বাবু টিক টকের জন্য খ্যাত। এঁরা সকলেই ঢাকা শহর থেকে মহিলাদের পাচার করতো। এর আগেই গত ২৮ জুন হাতির ঝিল থানায় হৃদয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিলো।

এদিন হৃদয় ছাড়াও আর যারা গ্রেপ্তার হয়েছে তারা হল অনীক হাসান (২৫), স্থানীয় মগবাজার এলাকার দাগী অপরাধী, শাহিদুল ইসলাম এম্পুল (৩৪), আবীর আহমেদ (২২), সোহাগ হোসেন আরিফ (৩৬) এবং হীরা (২২)। এঁদের কাছ থেকে বুলেট, বিদেশী পিস্তল, ধারালো অস্ত্র, ৩০০ ইয়াবা ট্যাবলেট, সাতটি মোবাইল ফোন এবং ৩৪০০ টাকা নগদ উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রের খবর অনুসারে ধৃত অনীকের বিরুদ্ধে ৯টি মামলা আছে। তার দল হাতির ঝিল, মগবাজার, মীরবাগ, পেয়ারাবাগ, নতুন রাস্তা, চেয়ারম্যান গলি, আম বাগান এলাকায় সক্রিয়।

টিক টক হৃদয় বাবু মহিলা পাচারের সঙ্গে যুক্ত। ইতিমধ্যেই বাংলাদেশের একাধিক মহিলাকে সে ভারত, পাকিস্তান, দুবাইতে পাচার করেছে বলে জানিয়েছে আরএবি। এর আগে হৃদয়ের বিরুদ্ধে ভারতের কেরালাতে এক ধর্ষণ ও নির্যাতনের মামলা দায়ের করেছিলো কিছু বাংলাদেশি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in