Uttar Pradesh: কংগ্রেসকে অক্সিজেন জোগাতে রায়বেরিলিতে প্রিয়াঙ্কা গান্ধী বঢরা

কংগ্রেস সূত্র অনুসারে, উত্তরপ্রদেশের দায়িত্বপ্রাপ্ত প্রিয়াঙ্কা গান্ধী রায়বেরিলিতে কর্মীদের সঙ্গে নির্বাচনী কৌশল, সাংগঠনিক বিষয় এবং আগামী নির্বাচনে দলের সম্ভাব্য প্রার্থীদের নাম নিয়েও আলোচনা করবেন।
Uttar Pradesh: কংগ্রেসকে অক্সিজেন জোগাতে রায়বেরিলিতে প্রিয়াঙ্কা গান্ধী বঢরা
প্রিয়াঙ্কা গান্ধী বঢরাফাইল ছবি, প্রিয়াঙ্কা গান্ধী বঢরার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা দলীয় কর্মীদের সঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচন নিয়ে আলোচনার জন্য রবিবার রায়বেরিলি পৌঁছলেন। উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন অনেকটাই দূরে থাকলেও দল গোছাতে শুরু করেছে সব রাজনৈতিক দলই। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে প্রিয়াঙ্কার এই সফর নির্বাচনকে লক্ষ্য রেখে দল গোছানোর কাজেই।

কংগ্রেস সূত্র থেকে পাওয়া খবর অনুসারে, দলের উত্তরপ্রদেশের দায়িত্বপ্রাপ্ত প্রিয়াঙ্কা গান্ধী এদিন রায়বেরিলিতে দলীয় কর্মীদের সঙ্গে নির্বাচনী কৌশল, সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করবেন। এছাড়াও আগামী নির্বাচনে দলের সম্ভাব্য প্রার্থীদের নাম নিয়েও এদিনের বৈঠকে আলোচনা হবে। প্রসঙ্গত, রায়বেরিলি প্রিয়াঙ্কা গান্ধীর মা, প্রাক্তন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর নির্বাচনী কেন্দ্র।

এদিন প্রিয়াঙ্কা গান্ধী জেলা কংগ্রেস কমিটির আধিকারিকবৃন্দ, ব্লক প্রেসিডেন্ট, পঞ্চায়েত প্রেসিডেন্ট এবং শহর প্রেসিডেন্টদের সামনে বক্তব্য রাখবেন। এছাড়াও জেলা পঞ্চায়েত সদস্যদের সঙ্গে তিনি আলাদাভাবে কথা বলবেন।

কংগ্রেস সূত্র থেকে জানানো হয়েছে, সকালের এই বৈঠকের পর সন্ধ্যায় তিনি প্রদেশ কংগ্রেস সদস্যদের সঙ্গে আলোচনায় বসবেন। এই অঞ্চলের বিশিষ্ট কংগ্রেস নেতৃত্ব এবং বর্ষীয়ান কংগ্রেস সদস্যদের সঙ্গেও তিনি কথা বলবেন।

প্রিয়াঙ্কা গান্ধী বঢরার এদিনের কর্মসূচী অনুসারে, সন্ধ্যেয় তিনি বিশিষ্ট নাগরিক, সামাজিক সংগঠন, রোটারি ক্লাবের সদস্য, আইএমএ সদস্য, রায়বেরিলি ক্লাবের সদস্য এবং কেমিস্ট ক্লাবের সদস্যদের সঙ্গে বৈঠক করবেন।

কংগ্রেসের একসময়ের দুর্ভেদ্য দুর্গ রায়বেরিলি এখন অনেকটাই দলের হাতের বাইরে। শারীরিক অসুস্থতার কারণে সোনিয়া গান্ধীও এখন রায়বেরিলির জন্য সেরকম ভাবে সময় দিতে পারেন না। এছাড়াও রায়বেরিলি কংগ্রেসের দুই বিধায়ক অদিতি সিং এবং রাকেশ সিং-এর দলবদল করে বিজেপিতে যোগ দেওয়ায় অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়েছে কংগ্রেস।

- (Except for the headline, this story has not been edited by People's Reporter and is translated and published from a syndicated feed.)

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in