ফল প্রকাশের পর উত্তপ্ত দুর্গাপুর! আগুন CPIM নেতার মেয়ের দোকানে, ভাঙচুর পোলিং এজেন্টের বাড়ি-গাড়ি

People's Reporter: চারটি সেলাই মেশিন সহ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অভিযোগ CPIM নেতার মেয়ে ফিরোজা খাতুনের। অভিযোগের তীর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। যার জেরে উত্তপ্ত এলাকা।
পুড়িয়ে দেওয়া হল CPIM নেতার মেয়ের টেলারের দোকান (বাঁদিকে), ভাঙচুর পোলিং এজেন্টের গাড়ি (ডানদিকে)
পুড়িয়ে দেওয়া হল CPIM নেতার মেয়ের টেলারের দোকান (বাঁদিকে), ভাঙচুর পোলিং এজেন্টের গাড়ি (ডানদিকে) নিজস্ব চিত্র

ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত দুর্গাপুর। রাতের অন্ধকারে সিপিআইএম নেতার মেয়ের টেলারের দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠলো। আর এক নেতার বাড়ি ও গাড়ি ভাঙচুর করা হয়েছে। দুটি ঘটনাতেই অভিযোগের তীর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। যার জেরে উত্তপ্ত এলাকা।

অভিযোগ, মঙ্গলবার গভীর রাতে দুর্গাপুরের দু'নম্বর ওয়ার্ডের অন্তর্গত মহুয়া বাগান এলাকায় স্থানীয় সিপিআইএম নেতা মহম্মদ আলীর মেয়ে ফিরোজা খাতুনের টেলারের দোকানে আগুন লাগিয়ে দেওয়া হয়। ঘটনায় চারটি সেলাই মেশিন সহ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অভিযোগ ফিরোজা খাতুনের।

ঘটনায় সুর চরিয়েছে সিপিএম নেতা পঙ্কজ রায় সরকার। পুরো ঘটনার জন্য তৃণমূলকেই দায়ী করছেন তিনি। যদিও এই ঘটনার দায় অস্বীকার করেছে তৃণমূলের স্থানীয় নেতৃত্ব। পুরো ঘটনা দুঃখজনক আখ্যা দেয় তৃণমূলের এক নম্বর ব্লক সভাপতি রাজীব ঘোষ। এই ঘটনার পর এলাকায় টহল শুরু করেছে কেন্দ্রীয় বাহিনীর একটি দল। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় এখনো পর্যন্ত কোনো লিখিত অভিযোগ জানানো হয়নি।

অন্যদিকে, দুর্গাপুরে সিপিআইএমের এক পোলিং এজেন্ট প্রসূন পালিতের বাড়ি ও গাড়িতেও ভাঙচুর চালানো হয়েছে। প্রসূন পালিত দুর্গাপুরের তিন নম্বর ওয়ার্ডের বি জোনের আইনস্টাইন এলাকায় ডিআইভি স্কুলের ৭৯ নম্বর বুথে সিপিআইএমের পোলিং এজেন্ট ছিলেন। ভোটের দিন বেশ কিছু অচেনা মুখ ভোট দিতে এসেছিল বলে অভিযোগ করেন তিনি।

অভিযোগ ওঠে, শুধু মাত্র বুথ স্লিপ দিয়ে তারা ভোট দিতে আসে। আর এর প্রতিবাদ করেছিলেন প্রসূন পালিত। আটকে দিয়েছিলেন ছাপ্পা ভোট। সেইদিন থেকেই টার্গেট ছিলেন প্রসূন পালিত। এরপর গতকাল ভোটের ফল ঘোষণা হওয়ার পর রাতেই সিপিআইএমের ওই পোলিং এজেন্টের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা গাড়িতে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা।

প্রসূন ও তাঁর পরিবারের অভিযোগ, এরা তৃণমূল আশ্রিত দুষ্কৃতী। সেইদিন ছাপ্পা ভোট রুখে দেওয়াতেই তাঁর ওপর এই আক্রমণ।

পুড়িয়ে দেওয়া হল CPIM নেতার মেয়ের টেলারের দোকান (বাঁদিকে), ভাঙচুর পোলিং এজেন্টের গাড়ি (ডানদিকে)
Dilip Ghosh: 'চক্রান্ত এবং কাঠিবাজি রাজনীতির অঙ্গ', পরাজয়ের পর একাধিক বিস্ফোরক মন্তব্য দিলীপ ঘোষের
পুড়িয়ে দেওয়া হল CPIM নেতার মেয়ের টেলারের দোকান (বাঁদিকে), ভাঙচুর পোলিং এজেন্টের গাড়ি (ডানদিকে)
Lok Sabha Polls 24: শুধু উত্তরপ্রদেশ নয়, এই ৩ রাজ্যেও এনডিএ-র আসন কমিয়ে চমক 'ইন্ডিয়া'র

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in