Goa: বিজেপিতে যোগদানের জন্য অন্য দলের নেতারা লাইন দিয়ে দাঁড়িয়ে রয়েছেন - মুখ্যমন্ত্রী

বৃহস্পতিবার‌ দল‌ ছেড়েছেন রাজ‍্যের প্রাক্তন মন্ত্রী তথা গোয়া ফরওয়ার্ড‌ দলের নেতা জয়েশ সালগাঁওকর। শুক্রবার তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। সেখানে দলীয় কর্মীদের উদ্দেশ্যে একথা বলেন গোয়ার মুখ্যমন্ত্রী।
Goa: বিজেপিতে যোগদানের জন্য অন্য দলের নেতারা লাইন দিয়ে দাঁড়িয়ে রয়েছেন - মুখ্যমন্ত্রী
জয়েশ সালগাঁওকরের বিজেপিতে যোগদানের অনুষ্ঠানছবি প্রমোদ সাওয়ান্তের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

বিজেপিতে যোগ দেওয়ার জন্য অন‍্য রাজনৈতিক দলের নেতারা লাইন দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। কিন্তু সরকার তাড়াহুড়ো করতে চাইনা‌। তাদের অপেক্ষা করতে বলা হয়েছে। শুক্রবার গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত একথা বলেছেন।

বৃহস্পতিবার‌ গভীর রাতে দল‌ ছেড়েছেন রাজ‍্যের প্রাক্তন মন্ত্রী তথা গোয়া ফরওয়ার্ড‌ দলের নেতা জয়েশ সালগাঁওকর। শুক্রবার তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। তাঁর ‌যোগদানের অনুষ্ঠানে দলীয় কর্মীদের উদ্দেশ্যে গোয়ার মুখ্যমন্ত্রী বলেন, "এখনও অনেকে আছেন যাঁদের আমাদের দলে যোগদানের সময় ঠিক হয়ে আছে। তাঁরা আমাদের বারবার জিজ্ঞেস করছেন, আমরা কখন যোগ দেব দলে? আমরা তাঁদের কিছু সময় অপেক্ষা করতে বলেছি। কারণ আমরা তাড়াহুড়ো করতে চাইনা। আমরা এক এক করে অন্তর্ভুক্তি করাচ্ছি।"

তিনি আরও বলেন, "আগামী দুই থেকে আড়াই মাসের মধ্যে অনেক লোক বিজেপিতে যোগ দেবেন। বিজেপির দরজা সমস্ত দলের রাজনৈতিক নেতা, কর্মীদের জন্য খোলা রয়েছে।"

বর্তমান কংগ্রেস বিধায়ক এবং রাজ‍্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী রবি নায়েকের ক্ষমতাসীন বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছে। নায়েক এই জল্পনা অস্বীকার করেননি। এই পরিস্থিতিতে প্রমোদ সাওয়ান্তের এই বক্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে সংশ্লিষ্ট মহল। আগামী বছরের শুরুর দিকে রাজ‍্যে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

-With IANS Inputs

জয়েশ সালগাঁওকরের বিজেপিতে যোগদানের অনুষ্ঠান
উত্তরপ্রদেশ সহ পাঁচ ভোটমুখী রাজ্যে গত ১ বছরে জীবনযাত্রার মান খারাপ হয়েছে - সমীক্ষা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in