তেজস্বী যাদব
তেজস্বী যাদব ফাইল ছবি, ট্যুইটারের সৌজন্যে

I-N-D-I-A: সময়মত ইন্ডিয়া মঞ্চের আসন সমঝোতা চূড়ান্ত করা হবে - তেজস্বী যাদব

People's Reporter: তেজস্বী বলেন, আসন ভাগাভাগি নিয়ে উৎকণ্ঠার কিছু নেই। সময়মতই চূড়ান্ত করা হবে। মঞ্চের শরিক দলগুলির সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নেওয়া হবে। এই বিষয়ে এখনই সংবাদমাধ্যমে জানানোর মত কিছু নেই।

ঠিক সময়েই ইন্ডিয়া মঞ্চ আসন সমঝোতার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। শুক্রবার একথা জানিয়েছেন বিহারের উপ মুখ্যমন্ত্রী তথা আরজেডি নেতা তেজস্বী যাদব। বিহারের আসন সমঝোতার বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি একথা জানান।

এদিন তেজস্বী বলেন, আসন ভাগাভাগি নিয়ে উৎকণ্ঠার কিছু নেই। সময়মতই সব চূড়ান্ত করা হবে। মঞ্চের শরিক দলগুলির সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নেওয়া হবে। এই বিষয়ে এখনই সংবাদমাধ্যমে জানানোর মত কিছু নেই। যখন সময় হবে তখন সংবাদমাধ্যমকে পুরো বিষয়টি জানিয়ে দেওয়া হবে।

এর আগে বিহারের মুখ্যমন্ত্রী তথা জেডিইউ নেতা নীতিশ কুমার একইভাবে জানিয়েছিলেন, সময়মতো বিহারের আসন সমঝোতা চূড়ান্ত করা হবে। যদিও জেডিইউ নেতা কে সি ত্যাগী, বিজয় কুমার চৌধুরী, অশোক চৌধুরী, বিজেন্দ্র যাদবরা আসন সমঝোতায় এত দেরি হচ্ছে কেন জানতে চেয়ে মুখ খুলেছেন।

তাদের মতে, লোকসভা নির্বাচনের আর বেশিদিন বাকি নেই। তাই অতি দ্রুত আসন সমঝোতার বিষয়টি চূড়ান্ত করা প্রয়োজন। জেডিইউ-এর এই নেতারা ইতিমধ্যেই আসন সমঝোতার বিষয়ে দেরি হবার জন্য কংগ্রেসের দিকে আঙুল তুলেছেন।

তেজস্বী যাদব
Bharat Jodo Nyay Yatra: বাড়তি গুরুত্ব উত্তরবঙ্গে! চা শ্রমিক-আদিবাসীদের কথা শুনবেন রাহুল গান্ধী
তেজস্বী যাদব
I-N-D-I-A: আসন সমঝোতা চূড়ান্ত না হলেও ৫ রাজ্যে একসাথে লড়বে AAP-কংগ্রেস, সিদ্ধান্ত চূড়ান্ত

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in